চট্টগ্রাম, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪ , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রোনালদোর ব্যর্থতার রাতে কিংস কাপের সেমি থেকে বিদায় আল নাসরের

প্রকাশ: ২৫ এপ্রিল, ২০২৩ ৪:৪১ : অপরাহ্ণ

 

দুঃস্বপ্ন যেন পিছু ছাড়ছে না পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। একের পর এক ব্যর্থ হচ্ছে পর্তুগিজ তারকা। পাচ্ছেন না কাঙ্ক্ষিত গোলের দেখা। সেই সঙ্গে প্রতি ম্যাচেই মেজাজ হারিয়ে নতুন সব বিতর্কের জন্ম দিচ্ছেন। গতরাতেও তার ব্যতিক্রম হলো না। ১০ জনের আল ওয়েদার কাছে হেরে কিংস কাপের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছে আল নাসর। নিষ্প্রভ ছিলেন রোনালদো।

 

 

 

 

 

সোমবার (২৪ এপ্রিল) রাতে টুর্নামেন্টের সেমিফাইনালে ১০ জনের আল ওয়েদার কাছে ১-০ গোলে হেরেছে আল নাসর। ম্যাচের ২৩ মিনিটে একমাত্র গোলটি করেছেন আল ওয়েদার ফরাসি স্ট্রাইকার জিন ডেভিড  বিগুয়েল।

 

 

 

 

 

অস্কার দুয়ার্তের পাস থেকে বাই-সাইকেল কিকে গোলটি করেন বিগুয়েল। দ্বিতীয়ার্ধে দ্বিতীয় হলুদ কার্ড দেখে লাল কার্ডে মাঠ ছাড়েন ওয়েদার আব্দুল্লাহ আল-হাফিত। দলটি শেষ ৪০ মিনিট ১০ জন নিয়ে খেললেও জয়ের স্বাদ নিতে পারেনি রোনালদোর আল নাসর। প্রতিপক্ষের গোলমুখে মাত্র ১টি শট নিতে পারেন রোনালদো। প্রথমার্ধে নেয়া সেই শট রুখে দেন প্রতিপক্ষে  গোলরক্ষক।

এদিকে আল ওয়েদার বিপক্ষে হারের ম্যাচে নতুন করে বিতর্কে জড়িয়েছেন সিআর সেভেন। ম্যাচের হাফটাইমে সাপোর্ট স্টাফের সঙ্গে ঝামেলা করেন তিনি।

 

 

 

 

 

 

সৌদি সুপার কাপের পর কিংস কাপ থেকেও খালি হাতে বিদায় নিল আল নাসর। সৌদি প্রো-লিগের শেষ দুই ম্যাচে জয় পায়নি দলটি। ১টিতে ড্র ও হারের স্বাদ পায় তারা। ২৪ ম্যাচ খেলে ৫৩ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে আছে আল নাসর। ২৩ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আল ইত্তিহাদ। ১ ম্যাচ কম খেলে ৩ পয়েন্টে এগিয়ে আল ইত্তিহাদ।

কিংস কাপ থেকে বিদায়ের পর সমালোচনার মুখে পড়েছেন রোনালদো। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে তাকে অবসরের পরামর্শও দিয়েছেন। টুইটারে এক ফুটবলভক্ত লিখেছেন, রোনালদো একজন মহান খেলোয়াড়। তার দরকার একজন কোচ, যে কি না তাকে অবসরের পরামর্শ দেবে। অন্য একজন লিখেছেন, রোনালদো ফুরিয়ে গেছেন, আমরা সবাই কি এ ব্যাপারে একমত হতে পারি?

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে আল নাসরে যোগদানের পর নিজেদের সেরা রূপ দেখাতে পারছেন না রোনালদো। এখন পর্যন্ত ১৪ ম্যাচে ১১ গোল করেছেন তিনি।

 

 

 

 

 

সূত্র:চ্যানেল ২৪ অনলাইন

Print Friendly and PDF