চট্টগ্রাম, রোববার, ২১ এপ্রিল ২০২৪ , ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আনোয়ারা এবং কর্ণফুলী উপজেলা এনডিএম এর আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশ: ২০ এপ্রিল, ২০২৩ ১০:৩২ : পূর্বাহ্ণ

জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন -এনডিএম, চট্টগ্রাম -১৩ আসন আনোয়ারা এবং কর্ণফুলী উপজেলা এনডিএম কর্তৃক আয়োজিত ইফতার ও আলোচনা সভা  আজ ১৯শে এপ্রিল বুধবার আনোয়ারা কালাবিবির দিঘির সংলগ্ন টানেল রেষ্টুরেন্ট এ  এনডিএম এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর সভাপতি মোঃ এমরান চৌধুরীর নেতৃত্বে আনোয়ারা-কর্ণফুলী নেতৃবৃন্দদের সাথে নিয়ে সম্পন্ন হয়েছে।

 

এতে প্রধান অতিথির  বক্তব্যে এনডিএম নেতা মো: এমরান চৌধুরী  বলেন, “অনেক রক্তচক্ষু আর প্রতিকূল অবস্থাকে মোকাবেলা করে রাজনৈতিক দল হিসাবে সফল আত্মপ্রকাশ করেছিলো এনডিএম। কণ্টকাকীর্ণ পথচলায় আমরা সবসময় মহান আল্লাহ’র উপর ভরসা করেছি এবং জনগণের সমর্থন আদায়ে চেষ্টা করে যাচ্ছি। আমরাই প্রথম রাজনৈতিক শক্তি যারা কোটা সংষ্কার আন্দোলন যুগপৎভাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে শুরু করেছিলাম৷ প্রশ্নপত্র ফাঁস বন্ধ বা বাংলা ভাষায় সাইনবোর্ড লেখার দাবী নিয়ে আমরাই রাজপথে দাঁড়িয়েছি৷ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিরোধী রাজনৈতিক শক্তিগুলোকে এক প্লাটফর্মে আনার প্রচেষ্টায় সকলের কাছে দাওয়াত নিয়ে গিয়েছি। আজ্ঞাবহ ইসির বিরুদ্ধে আইনি লড়াইয়ে বিজয়ী হয়ে নিবন্ধন ছিনিয়ে আনা প্রথম রাজনৈতিক দল এনডিএম। এদেশের লক্ষ-কোটি স্বপ্নবাজ তরুণদের আবেগ আর ভালোবাসাকে পুঁজি করে তারুণ্যের শক্তিতে এগিয়ে যাচ্ছে এনডিএম। আমরা বিশ্বাস করি, আমাদের দলীয় প্রতীক “সিংহ” মার্কার বিজয়ই হবে গণতন্ত্রের বিজয়।”

 

এতে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর এনডিএম এর সহ সভাপতি মোঃ আলী,  দপ্তর সম্পাদক মোঃ ওমর ফারুক সহ আনোয়ারা কর্ণফুলী এনডিএম নেতৃবৃন্দ।

Print Friendly and PDF