চট্টগ্রাম, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘রামগঞ্জে প্রবাসীকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন’

প্রকাশ: ১৯ এপ্রিল, ২০২৩ ২:৩৭ : অপরাহ্ণ

শরীফ হোসেন রিংকন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জের লামচর বাজারে প্রবাসীকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে স্থানীয়রা।
গতকাল মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে লামচর বাজারে ভুক্তভোগী প্রবাসী পরিবারের পক্ষ থেকে প্রায় ৪ শতাধিক মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিতব্য মানববন্ধনে প্রকৃত অপরাধী রুবেল পাটোয়ারী ও তার বাহিনীর কঠিন থেকে কঠিনতম সাজার দাবি জানান উপস্থিত জনতা।
উল্লেখ থাকে যে, লামচর ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ ভূঁইয়া বাড়ির ছায়েদ এর ছেলে ইয়াছিন আরাফাত ও একই ওয়ার্ডের নোয়া বাড়ির বাসিন্দা মফিজের ছেলে রুবেল পাটোয়ারীর সাথে বিগত ৪ বছর পূর্বে খেলা নিয়ে বাকবিতন্ডা বাঁধে, পরবর্তীতে বিষয়টি হাতাহাতিতেও রুপ নেয়। সবকিছু ভুলে ইয়াছিন আরাফাত চলে যায় প্রবাসে। দীর্ঘ চার বছর প্রবাস জীবন পার করে গত ৬/৭ মাস পূর্বে ছুটিতে দেশে আসে সে। আর সেই পূর্ব শত্রুতার জের ধরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ওৎ পেতে থাকা মফিজ ও তার ছেলেরা ভাড়াটিয়া বাহিনীসহ কয়েক দফা তার বাড়িতে হামলা চালালে সিসি ক্যামেরা স্থাপন করে ভুক্তভোগী।
ঘটনার দিন (রবিবার ১৬ এপ্রিল) সন্ধ্যাঘন মূহুর্তে বাজার থেকে বাড়ি ফেরার পথে ভূঁইয়া বাড়ির রোডে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে এবং ছিনিয়ে নেয় নগদ টাকা, হোন্ডা, মোবাইল ও সোনার চেইন।
বিষয়টি নিয়ে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদ হোসেন জানান, এ ঘটনায় রামগঞ্জ থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী পরিবার। তারই প্রেক্ষিতে মামলার প্রধান আসামী রুবেল পাটোয়ারীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছি।

Print Friendly and PDF