চট্টগ্রাম, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আল নাসরের দায়িত্বে রিয়াল মাদ্রিদের সাবেক কোচকে চান রোনালদো

প্রকাশ: ১৪ এপ্রিল, ২০২৩ ৪:৪৭ : অপরাহ্ণ

সৌদি আরবের ক্লাব আল নাসরের কোচ হিসেবে রুডি গার্সিয়াকে পছন্দ ছিল না ক্রিশ্চিয়ানো রোনালদোর। অন্যদিকে, তারকা ফুটবলার থাকার পরও মাঠের পারফরম্যান্সে আশানুরূপ ফল পাচ্ছিল না সৌদি ক্লাবটি। সব মিলিয়েই আল নাসরের কোচের দায়িত্ব থেকে ছাঁটাই হন গার্সিয়া। ক্লাবটির নতুন কোচ হিসেবে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের সাবেক কোচকে দেখতে চান রোনালদো।

প্রতিনিয়তই আল নাসরের ফুটবলারদের সঙ্গে সম্পর্কের অবনতি হচ্ছিল গার্সি। পয়েন্ট তালিকার ১১তম স্থানে থাকা আল ফেইহার বিপক্ষে ড্র করে শিরোপার দৌড়ে বড় হোঁচট খায় সৌদি ক্লাবটি। সেই ম্যাচের পরই প্রকাশ্যে আসে রোনালদোর সঙ্গে গার্সিয়ার দ্বন্দ্বের বিষয়টি। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) কোচ ছাঁটাইয়ের বিষয়টি নিশ্চিত করে আল নাসর।

 

 

রুডি গার্সিয়ার বিদায়ের পর পূর্ণ মেয়াদে আল নাসরের নতুন কোচ কে হবেন, এ নিয়ে আলোচনা চলছে। গুঞ্জন রয়েছে, সৌদি ক্লাবটির কোচ হিসেবে দেখা যেতে পারে হোসে মরিনিও এবং জিনেদিন জিদানের কাউকে। নতুন কোচ নিয়োগের আলোচনায় রোনালদোর মতামতও গুরুত্বপূর্ণ। পর্তুগালের তারকা এই ফুটবলারের প্রথম পছন্দ রিয়াল মাদ্রিদের সাবেক কোচ জিনেদিন জিদান।

 

 

ইতোমধ্যেই অনানুষ্ঠানিকভাবে জিদানকে মৌখিক প্রস্তাবও দেওয়া হয়েছে। জিদানের প্রতি রোনালদোর আগ্রহও যথেষ্ট। পর্তুগিজ তারকা খুব করে চান রিয়াল মাদ্রিদে তার সাবেক কোচকে সৌদি আরবে নিয়ে আসতে। তবে কাজটি সহজ হবে না সৌদি ক্লাবটির জন্য। কারণ, ইংলিশ ক্লাব টটেনহামও জিদানকে কোচ হিসেবে চাইছে।

 

Print Friendly and PDF