চট্টগ্রাম, রোববার, ১৬ জুন ২০২৪ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর সঙ্গে ‘দ্বন্দ্বে’ চাকরি হারানোর পথে আল নাসর কোচ!

প্রকাশ: ১৩ এপ্রিল, ২০২৩ ১০:৫৯ : পূর্বাহ্ণ

পয়েন্ট টেবিলের মাঝামাঝি দলের বিপক্ষে ড্র করে শিরোপা লড়াই থেকে আরও পিছিয়ে পড়ে সৌদি আরবের ক্লাব আল নাসর। এর মধ্যে আবার দলের মূল তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে দ্বন্দ্বে জড়ান আল নাসর কোচ রুডি গার্সিয়া। তারকা এই ফুটবলারের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে চাকরি হারানোর পথে রয়েছেন আল নাসর কোচ।

 

 

পর্তুগালের তারকা এই ফুটবলার মনে করেন, ভালো মানের ফুটবলার থাকার পরও তাদের কাছ থেকে সেরাটা বের করে আনতে ব্যর্থ হচ্ছেন গার্সিয়া। ফুটবলাররা নিজেদের সেরাটা দিতে না পারায় মাঠের পারফরম্যান্সেও এর প্রভাব পড়ছে। শুধু তাই নয়, কোচের দর্শনের সঙ্গেও সম্পূর্ণ দ্বিমত পোষণ করছেন রোনালদো। ফ্রান্সের এই কোচের কৌশলও মোটে পছন্দ নয় তার।

 

 

এদিকে, মাঝামাঝি দলের বিপক্ষে ড্র করে খেলোয়াড়দের ওপর চটেছেন আল নাসর কোচও। ড্রেসিংরুমে ক্লাবের তারকা খেলোয়াড়দের পুরো সময় তিরস্কার করেছেন তিনি। বিষয়টি মেনে নিতে পারেননি রোনালদোসহ দলের ফুটবলাররা। এমনকি সংবাদ সম্মেলনেও অসন্তোষ প্রকাশ করেছেন গার্সিয়া।

আল নাসরের কোচের ওপর রোনালদোই যে অসন্তোষ তা নয়। ক্লাবটির মালিকও বেশ বিরক্ত গার্সিয়ার ওপর। রোনালদোর মতো অন্যতম বিশ্বসেরা ফুটবলার দলে থাকার পরও উল্লেখযোগ্য কিছুই করতে পারেননি তিনি। গুঞ্জন রয়েছে, চলতি মৌসুম শেষেই চাকরি হারাতে পারেন গার্সিয়া।

উল্লেখ্য যে, সৌদি প্রো লিগে এখন দুই নম্বরে আছে আল নাসর। শীর্ষে থাকা আল ইত্তেহাদের থেকে তারা ৩ পয়েন্ট পিছিয়ে।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF