চট্টগ্রাম, শনিবার, ১৫ জুন ২০২৪ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রেলারেই ঝড় তুললেন সালমান খান

প্রকাশ: ১১ এপ্রিল, ২০২৩ ১০:১৯ : পূর্বাহ্ণ

পূর্ব ঘোষণা অনুযায়ী সোমবারই (১০ এপ্রিল) প্রকাশ পেল বলিউড ভাইজান সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার ট্রেলার। সন্ধ্যা সাড়ে ৬টায় ট্রেলার প্রকাশ হতেই তাতে ঝাঁপিয়ে পড়েন ফ্যানরা। যা নিয়ে দর্শকের মাঝে উন্মাদনার পাশাপাশি নানা মন্তব্য দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠান হয়। যেখানে সিনেমার পুরো টিম হাজির হয়েছিলেন। অনুষ্ঠানে ভাইজানের পাশাপাশি অভিনেত্রী শেহনাজ গিল, পূজা হেজে, পলক তিওয়ারি, ভূমিকা চাওলা, বক্সার বিজেন্দ্র সিং-সহ আরও অনেককে দেখা যায়।

ট্রেলারে সিনেমার প্রায় সব উপকরণ দেখা গেছে। এতে একদিকে যেমন প্রেম রয়েছে, অন্যদিকে রয়েছে ভয়ংকর অ্যাকশন। দর্শকরা বলছেন, পুরনো আমেজে ফিরেছেন ভাইজান। আর দর্শকদের উন্মাদনার কারণেই ট্রেলার প্রকাশের মাত্র এক ঘণ্টার মধ্যে তা ভিউ হয়েছে প্রায় বিশ লাখ।।
ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদন অনুযায়ী, ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে সালমান জানান, কীভাবে শুটিংয়ে বক্সার বিজেন্দ্র সিংকে অ্যাকশন শিখিয়েছেন। কীভাবে পলকের সঙ্গে মাত্র ৮ বছর বয়সে তার প্রথম সাক্ষাৎ হয়। পাশাপাশি বিগ বস খ্যাত তারকা শেহনাজকে মুভ অন করারও পরামর্শ দেন বলিউড নায়ক।

এদিন শেহনাজ প্রথমে নায়কের কথার জবাব দেন। জানান, তিনি অনেকটাই এগিয়ে গেছেন। তারপর বলেন, আমি নার্ভাস হই না। তবে সালমান স্যারের সামনে একটু নার্ভাস হয়ে যাই। আজ যেখানে দাঁড়িয়ে আছি তার জন্য আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই।

প্রসঙ্গত, ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ সালমান ছাড়াও আরও দেখা যাবে শেহনাজকে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার বড়পর্দায় হাজির হচ্ছেন তিনি। এতে আরও দেখা যাবে রাঘব জুয়েল ও জগপতি বাবুকে।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF