চট্টগ্রাম, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাকিব খান ও অনন্ত জলিলের সঙ্গে ঈদে মুক্তি পাচ্ছে হিরো আলমের সিনেমা

প্রকাশ: ১০ এপ্রিল, ২০২৩ ১১:০৩ : পূর্বাহ্ণ

আসন্ন ঈদকে কেন্দ্র করে একাধিক সিনেমা মুক্তি পেতে যাচ্ছে প্রেক্ষাগৃহে। এ নিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত অভিনয়শিল্পী এবং নির্মাতারা। ঈদের আগ মুহূর্তে জানা গেল, এ ঈদেই মুক্তি পাচ্ছে কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমের সিনেমা ‘টোকাই’।

এ ঈদে আরও মুক্তি পাওয়ার কথা ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান ও অনন্ত জলিলেরও সিনেমা। চলচ্চিত্রের প্রতিষ্ঠিত দুই তারকার সিনেমার সঙ্গে প্রেক্ষাগৃহে নিজের সিনেমা মুক্তি পাওয়ার ব্যাপারে হিরো আলম বলেন, আমি নাকি রুচির দুর্ভিক্ষে আছি। এবার দেখব, কার সিনেমা প্রেক্ষাগৃহে বেশি চলে। কার সিনেমায় দর্শক বেশি হয়।

 

 

বাবুল রেজা পরিচালিত হিরো আলমের ‘টোকাই’ সিনেমার শুটিং শুরু হয়েছিল ২০২১ সালের শুরুতে। গত বছর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও পরবর্তীতে অজানা কারণে পিছিয়ে যায় তা। তবে কিছুদিন আগে হিরো আলম জানান—এ ঈদেই মুক্তি পাবে সিনেমাটি।

 

 

হিরো আলম প্রযোজতি এটি দ্বিতীয় সিনেমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি নিজে। এছাড়াও আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহেনা জলি, দুলারী, ড্যানি রাজ, রিনা খান প্রমুখ।

এদিকে আসন্ন ঈদে ঢালিউড সু্পারস্টার শাকিব খানের ‘লিডার আমিই বাংলাদেশ’ এবং ‘আগুন’ নামে দুটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। অন্যদিকে প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিল ও অভিনেত্রী বর্ষা অভিনীত ‘কিল হিম’ সিনেমাটিও মুক্তি পাওয়ার কথা রয়েছে। এখন দেখার অপেক্ষা—ঈদে কার সিনেমা মুক্তি পাচ্ছে এবং কোন সিনেমা দর্শক টানছে প্রেক্ষাগৃহে।

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF