চট্টগ্রাম, সোমবার, ২০ মে ২০২৪ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

খেলা হবে ঈদের পরে’ রায়পুরে শান্তি সমাবেশে কাজী বাক্কিবিল্লাহ্

প্রকাশ: ৯ এপ্রিল, ২০২৩ ১০:২৬ : পূর্বাহ্ণ

শরীফ হোসেন রিংকন,লক্ষ্মীপুর:বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লক্ষ্মীপুরের রায়পুরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকেলে রায়পুর পৌর শহরের জিরো পয়েন্ট প্রাইম ব্যাংকের  সামনে উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের  আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আলহাজ্ব রফিকুল হায়দার বাবুল পাঠানের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, রায়পুর উপজেলা আওয়ামী লীগ নেতা কাজী নাজমুল কাদের গুলজার, তানভীর হায়দার চৌধুরী রিংকু ও রায়পুর পৌর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ।

এসময় রায়পুর উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত থাকলেও দেখা মেলেনি রায়পুর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নতুন মুখদের কারোরই। এতে উপস্থিত নেতা-কর্মীদের মাঝে চাপা ক্ষোভ পরিলক্ষিত হয়েছে।

সভাপতির বক্তব্যে আলহাজ্ব রফিকুল হায়দার বাবুল পাঠান বলেন, বিএনপি-জামায়াত যতই শক্তিশালী হোক না কেন দেশে কোনো সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টি করলে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সেটাকে প্রতিহত করবে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছিলেন এ দেশের স্বাধীনতা। আর শেখ হাসিনা দিয়েছেন এ দেশের অর্থনৈতিক মুক্তি। যেকোনো পরিস্থিতি মোকাবেলায় রায়পুর উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন মাঠেই থাকবে।

রায়পুর পৌর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাদেরকে নির্দেশ দিয়েছেন পবিত্র মাহে রমজানে ইফতার পার্টি না দিয়ে অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর জন্য। আমরা তিনার নির্দেশনায় আমাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এরপরও বিএনপি-জামায়াত যদি খেলতে চায় তাহলে খেলা হবে ঈদের পরে।

Print Friendly and PDF