চট্টগ্রাম, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু কাল

প্রকাশ: ৬ এপ্রিল, ২০২৩ ৪:৪২ : অপরাহ্ণ

আসন্ন পবিত্র ঈদুল ফিতরে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি আগামীকাল (শুক্রবার) থেকে শুরু হবে। আসন্ন পবিত্র ঈদুল ফিতরের আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট (১৭-৩০ এপ্রিল ২০২৩ তারিখ পর্যন্ত) শতভাগ শুধু অনলাইন বা মোবাইল অ্যাপের মাধ্যমে ক্রয় করা যাবে।

 

 

 

 

 

 

টিকিট ক্রয়ের জন্য রেলওয়ে টিকিটিং ওয়েব পোর্টাল, অ্যাপ বা যেকোনো মোবাইল থেকে এসএমএস করার মাধ্যমে বা পাসপোর্ট বা জন্মনিবন্ধন যাচাইপূর্বক রেজিস্ট্রেশন করতে হবে।’

প্রথমদিন ৭ই এপ্রিল বিক্রি হবে ১৭ই এপ্রিলের, ৮ই এপ্রিল ১৮ই এপ্রিলের, ৯ই এপ্রিল ১৯শে এপ্রিলের, ১০ই এপ্রিল ২০শে এপ্রিলের এবং ১১ই এপ্রিল বিক্রি হবে ২১শে এপ্রিলের ঈদযাত্রার টিকিট।

 

 

 

 

 

 

ঈদের ফেরত যাত্রার টিকিট বিক্রি করা হবে ১৫ই এপ্রিল থেকে। ১৫ই এপ্রিল বিক্রি হবে ২৫শে এপ্রিলের, ১৬ই এপ্রিল ২৬শে এপ্রিলের, ১৭ই এপ্রিল ২৭শে এপ্রিলের, ১৮ই এপ্রিল ২৮শে এপ্রিলের, ১৯শে এপ্রিল ২৯শে এপ্রিলের এবং ২০শে এপ্রিল বিক্রি হবে ৩০শে এপ্রিলের ফেরত যাত্রার টিকিট।

 

 

 

 

 

 

ঈদ উপলক্ষে আন্তদেশীয় মিতালী এক্সপ্রেস ট্রেন ১৮-২৭ এপ্রিল পর্যন্ত এবং মৈত্রী এক্সপ্রেস ট্রেন ২০-২৭ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। তবে আন্দদেশীয় বন্ধন এক্সপ্রেস ট্রেন যথারীতি চলাচল করবে।

ঈদযাত্রা শুরুর দিন ১৭ই এপ্রিল থেকে ঈদের পূর্ব দিন পর্যন্ত ঢাকাগামী একতা, দ্রুতযান, পঞ্চগড়, নীলসাগর, কুড়িগ্রাম, লালমনি ও রংপুর এক্সপ্রেস ট্রেনগুলোর ঢাকা বিমানবন্দর স্টেশনে যাত্রাবিরতি থাকবে না।

 

সূত্রঃ বৈশাখী অনলাইন

Print Friendly and PDF