চট্টগ্রাম, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪ , ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পিএসজি কোনো ফুটবল ক্লাব নয়, মেসির অবমাননায় ফরাসি ফুটবলার

প্রকাশ: ৪ এপ্রিল, ২০২৩ ১:৪৭ : অপরাহ্ণ

বার্সালোনা ছেড়ে পিএসজিতে যাওয়ার পর লিওনেল মেসি বেশ কয়েকবারই ক্লাবটির ভক্তদের রোষের মুখে পড়েছেন। যার ফলে বেশ কয়েকবারই তাদের দুয়োর মুখে পড়েন তিনি। যার সর্বশেষ উদাহরণ হচ্ছে অলিম্পিক লিওর বিপক্ষে ম্যাচটি।

এই ম্যাচে মাঠে নামার আগেই দুয়োর শিকার হন মেসি এবং মাঠে তার পায়ে বল গেলেই দুয়ো দিচ্ছিল সমর্থকরা। এমনকি ম্যাচ শেষে ড্রেসিংরুমের দিকে যাওয়ার সময়ও ফরাসি ক্লাবটির সমর্থকদের দুয়োর মুখে পড়েন তিনি।

 

 

বিশ্বকাপজয়ী মেসির প্রতি ফরাসি সমর্থকদের এমন আচরণ মেনে নিতে পারেননি বিশ্বকাপজয়ী সাবেক ফ্রান্স তারকা ইমানুয়েল পেতিত। আরএমসি স্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, যখন আমি এটা শুনি আমার জন্য ফুটবলের অপমান।

 

 

এখানেই থামেননি পেতিত। বরং মেসিকে পিএসজি ছাড়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, পিএসজি কোনো ফুটবল ক্লাব নয়। এটি একটি প্রাক-অবসর ক্লাব।

পেতিত আরও বলেন, যখন আমি দেখলাম তারা মেসিকে দুয়ো দিচ্ছে, এটা পুরো ফুটবলকে অসম্মান করা। যদি আমি মেসিকে কোনো পরামর্শ দিতে চাই তাহলে সেটা হবে, পিএসজি ছেড়ে চলে যাও। এটা কোনো ফুটবল ক্লাব নয়।

 

 

সাবেক বিশ্বকাপজয়ী আরও বলেন, মেসি একজন জাদুকর। তার চারপাশের খেলোয়াড়দের উপর নির্ভর করে ম্যাচে ভালো করা। শুধু পিএসজি সমর্থকরা বুঝতে পারে না যে মেসির চারপাশে একটি ভালো স্কোয়াডের প্রয়োজন, যেটি তাদের নেই এবং কখনও হবে না।

 

 

উল্লেখ্য, চলতি মৌসুম পরেই পিএসজির সঙ্গে শেষ হবে মেসির চুক্তি। এরপর তিনি ফ্রি এজেন্ট হিসেবে বিশ্বের যে কোনও ক্লাবে চলে যেতে পারবেন। যদিও পিএসজি এখনও তাকে দলে রাখতে প্রতিজ্ঞাবদ্ধ। এদিকে মেসিকে দলে ভেড়াতে বসে আছে বার্সেলোনা, ইন্টার মিয়ামি ও আল হেলালের মতো ক্লাব।

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF