চট্টগ্রাম, সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪ , ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ম্যানইউকে ২-০ গোলে হারিয়েছে নিউক্যাসেল

প্রকাশ: ৩ এপ্রিল, ২০২৩ ১০:৫৩ : পূর্বাহ্ণ

ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় ম্যানচেস্টার ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলে তাদের পেছনে ফেলেছে নিউক্যাসেল ইউনাইটেড। এই ম্যাচের পর ম্যান ইউ চতুর্থ ও নিউক্যাসেল পয়েন্ট টেবিলে তৃতীয় অবস্থানে উঠে আসে।

 

 

রোববার সেন্ট জেমস পার্কে ম্যাচের শুরু থেকে ম্যানইউকে চাপে রেখেছিল নিউক্যাসেল ইউনাইটেড। নতুন মালিকের অধীনে বদলে যাওয়া নিউক্যাসেল প্রথম হাফে ইউনাইটেডকে কোনো সুযোগই তৈরি করতে দেয়নি। প্রথম হাফে ১১ টি শট নেয় নিউক্যাসেলের খেলোয়াড়রা। তবে গোল করতে ব্যর্থ হয়।

 

 

দ্বিতীয় হাফেও সেই একই অবস্থা। তবে ম্যানইউ দ্বিতীয় হাফে কিছুটা মেলে ধরেছিল। তবে লাভ হয়নি। ম্যাচের ৬৫ মিনিটে গোল করেন নিউক্যাসেলের মিডফিল্ডার জো উইলক।

এরপর বেশকিছু পরিবর্তন আনে ইউনাইটেড ম্যাচের নিয়ন্ত্রণ নেয়ার জন্য। তবে কোনো লাভ হয়নি। উল্টো ম্যাচের ৮৮ মিনিটে আরেকটি গোল হজম করে হয় টেন হ্যাগের দলকে। এবার গোল করেন ইংলিশ স্ট্রাইকার ক্যালাম উইলসন। এরপর বাকি থাকা সময়ে কোনো দল গোল করতে না পারলে এই ২-০ গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে নিউক্যাসেল।

 

 

এই জয়ে ম্যানচেস্টার ইউনাইটেডকে হটিকে লিগ টেবিলে তিনে উঠে এলো নিউক্যাসেল। ২৭ ম্যাচে দুই দলেরই পয়েন্ট ৫০। তবে গোল ব্যবধানে এগিয়ে আছে নিউক্যাসেল।

 

 

সূত্র –বৈশাখী অনলাইন

Print Friendly and PDF