চট্টগ্রাম, সোমবার, ২০ মে ২০২৪ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গোসল করতে ২৫ লিটার দুধ দাবি, এ জন্য অনুরাগের সিনেমা থেকে বাদ পড়েছিলেন রবি কিষাণ!

প্রকাশ: ২ এপ্রিল, ২০২৩ ১২:০৩ : অপরাহ্ণ

শৈশব কেটেছিল পাঁচ ভাইবোনের সঙ্গে, মুম্বাইয়ের সান্তাক্রুজের এক ঘিঞ্জি এলাকার ছোট্ট ঘরে। বাবা ছিলেন দুধ ব্যাবসায়ী। উত্তরপ্রদেশের বাসিন্দা রবি কিষাণ একটা সময় হয়ে ওঠেন ভোজপুরী সিনেমার বড় তারকা।

তবে একটা সময় শুটিং সেটে নানা ধরনের দাবি করতেন এই তিনি। এমনকি তার ব্যবহারেও বেশ সমস্যা ছিল। হাবভাব এমন ছিল যে, তার সঙ্গে কাজ করা দায় হয়ে উঠেছিল প্রযোজকদের। কখনও গোসলের জন্য ২৫ লিটার দুধ দাবি করতেন আবার কখনও চাইতেন গোলাপের পাঁপড়ি দেয়া বিছানা!

অভিনেতার এই দাবিদাওয়ার জন্য হাতছাড়া হয়েছে বহু সিনেমা। অনুরাগ কাশ্যপের সিনেমা থেকেও বাদ পড়েছিলেন এই কারণে। যদিও সে কথা অস্বীকার করেন রবি। তা হলে আসল সত্যি টা কী? অনুরাগের কোন সিনেমা থেকে কেন বাদ দেয়া হয় হয়েছিল?

 

 

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার বলছে, একটা সময় ভোজপুরী ইন্ডাস্ট্রিতে তার এত ধরনের বায়নার কথা ছড়িয়ে পড়ায় কাজ কমতে থাকে। অভিনেতার এই ধরনের অহেতুক চাহিদার কথা চাউর হয়ে যাওয়ায় বাদ পড়েছিলেন অনুরাগের ব্যাপক দর্শকনন্দিত সিনেমা ‘গ্যাংস অব ওয়াসিপুর’ থেকে।

যদিও পরে এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘একটা সময় আমার একটি দাবি-দাওয়া ছিল নিজেকে অনেক বড় তারকা ভেবে ফেলছিলাম। আসলে আমাকে বোঝানো হয় যে, বড় বড় চাহিদা না রাখলে অভিনেতা হিসেবে কেউ পাত্তা দেবে না। আমি ভেবেছিলাম ২৫ লিটার দুধে স্নান, এই ধরনের খবর চাউর হলে খ্যাতি বাড়বে।’

যদিও পরবর্তীতে অভিনেতা স্বীকার করেন এই ভুল ধারণা ভাঙান তার স্ত্রী। এই মুহূর্তে অভিনেতার বাইরে তিনি সাংসদ। শেষ বার রবি কিষাণকে দেখা গিয়েছে ‘খাকি, দ্য বিহার চ্যাপ্টার’ সিরিজে।

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF