চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪ , ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিশ্বকাপে অকুণ্ঠ সমর্থনের জন্য বাংলাদেশকে ‘ধন্যবাদ’ জানালেন ম্যাক অ্যালিস্টার

প্রকাশ: ৩০ মার্চ, ২০২৩ ১২:২০ : অপরাহ্ণ

ভৌগোলিকভাবে আর্জেন্টিনার সঙ্গে বাংলাদেশের দূরত্বটা ১৭ হাজার কিলোমিটারের বেশি। কিন্তু কাতার বিশ্বকাপের পর দূরত্বটা যেন কমে গেছে। বিশ্বকাপ চলাকালীন সময়ে বাংলাদেশি ফুটবলপ্রেমীদের অকুন্ঠ সমর্থনে মুগ্ধ হন আর্জেন্টাইনরা।

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা ফুটবল দলের প্রতি বাংলাদেশের মানুষের উন্মাদনার গল্প সারা বিশ্বের সংবাদমাধ্যমে ফলাও করে প্রচারিত হয়। এমন সমর্থনের জন্য বাংলাদেশের মানুষকে বিশ্বকাপের সময় ধন্যবাদ জানিয়েছিলেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। এবার বিশ্বকাপের পর বাংলাদেশ ও ভারতকে ধন্যবাদ জানিয়েছে দলটির তারকা ফুটবলার ম্যাক অ্যালিস্টার।

 

এক ভিডিও বার্তায় বিশ্বকাপজয়ী এই ফুটবলার বলেন, আমি ম্যাক অ্যালিস্টার বলছি। আর্জেন্টিনাকে সমর্থনের জন্য বাংলাদেশ এবং ভারতের সকলকে ধন্যবাদ।

উল্লেখ্য যে, কাতারের মাটিতে ফাইনালে টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে তৃতীয়বারের মতো বিশ্বচ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। বিশ্বকাপ শিরোপা জেতার মধ্য দিয়ে দলটির ৩৬ বছরের অপেক্ষার অবসান হয়। ফুটবলের মহাযজ্ঞের সবশেষ আসরে মেসি ছিলেন আপন মহিমায় উজ্জ্বল। টুর্নামেন্টের শুরু থেকে শেষ পর্যন্ত চোখ ধাঁধানো পারফরম্যান্স উপহার দেন তিনি।

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF