চট্টগ্রাম, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

হিরো আলম অতিথি হয়ে হাজির হওয়ার পর ফোন চুরি

প্রকাশ: ২৭ মার্চ, ২০২৩ ১০:৪৭ : পূর্বাহ্ণ

কিশোরগঞ্জের ভৈরবে একটি জুতার শোরুম উদ্বোধন করেছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। তাকে একনজর দেখতে শোরুমে ভিড় করেন উৎসুক জনতা। এ সময় দুটি মোবাইল ফোন চুরি হয়।

রোববার (২৬ মার্চ) বিকেল ৫টায় ভৈরব শহরের বঙ্গবন্ধু সরণি রোডের নদী বাংলা পয়েন্টের উত্তর পাশে অভিরাম লিমিটেড জুতার শোরুমের উদ্বোধন করেন হিরো আলম।

শোরুম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হিরো আলমের উপস্থিত থাকার কথা শুনে শত শত ভক্ত ও দর্শনার্থীরা সেখানে ভিড় করেন। বিকেল ৫টা বাজার সঙ্গে সঙ্গে শোরুমের ভেতর ও বাইরে মানুষের ভিড় জমে যায়। অনেকে তার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন এ সময়।

 

অভিরাম লিমিটেডের পরিচালক শাহ আলম রুবেল বলেন, শোরুম উদ্বোধন অনুষ্ঠানের ভিড়ে আমার দুটি অ্যান্ড্রয়েড ফোন চুরি হয়ে যায়। এরপর থেকে শোরুমের মেইন গেট বন্ধ করে রেখেছি, যেন কেউ ভেতরে প্রবেশ না করতে পারে। পরে হিরো আলম শোরুম উদ্বোধন অনুষ্ঠান শেষে ইফতার করে ঢাকার উদ্দেশ্যে ভৈরব ত্যাগ করেন।

 

উদ্বোধন অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম বলেন, হিরো আলম ভাই একজন জনপ্রিয় ব্যক্তি। তিনি প্রথমবারের মতো ভৈরবের মাটিতে একটি জুতার শোরুম উদ্বোধন করতে এসেছেন। আমরা ভৈরববাসী হিরো আলমকে পেয়ে খুব আনন্দিত। উনাকে দেখতে নানা বয়সী ভক্ত ও দর্শনার্থীরা শোরুমে ভিড় করছিলেন। পরে মানুষের ভিড় সামলাতে গেট বন্ধ করে রাখা হয়।

শোরুমের উদ্বোধক হিরো আলম বলেন, আমি ভৈরবে প্রথমবার এসেছি। এখানকার মানুষের আতিথেয়তায় মুগ্ধ।

 

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF