চট্টগ্রাম, রোববার, ২১ এপ্রিল ২০২৪ , ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি ইতিহাস সেরা, তার জন্য বার্সার দরজা সবসময় খোলা: লাপোর্তে

প্রকাশ: ২৫ মার্চ, ২০২৩ ১১:৩৩ : পূর্বাহ্ণ

অশ্রুভেজা নয়নে ২০২১ সালে বার্সালোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছিলেন ক্লাবটির সর্বকালের সেরা ফুটবলার লিওনেল মেসি। তখন বার্সালোনার আর্থিক অবস্থা খারাপ হওয়ায় মেসির বেতন দিতে পারবে না বলেই তাকে ছেড়ে দেয় কাতালানরা।

তবে আগামী জুনে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পথে মেসির। তখন এ বিশ্বকাপজয়ী হয়ে যাবেন ফ্রি এজেন্ট। তখন তাকে যে কেউ কোন টাকা ছাড়াই কিনতে পারবে। তবে মেসি কোন ক্লাবে যাবে তার উপর বিষয়টা নির্ভর করবে।

এদিকে তাকে পেতে আদাজল খেয়ে মাঠে নেমেছে কাতালানরা। তবে চাইলেই তো হবে না এখনো বার্সার ফান্ড অতটা মজবুত হয়নি যে তারা মেসিকে দলে ভেড়াতে পারবে। তবে মেসিকে ভেড়াতে কিছু খেলোয়াড় বিক্রি করতে হবে, সেই সঙ্গে বেতনের পরিমান অনেকটা কমাতে হবে। তবেই মেসিকে ফিরিয়ে আনার পরিবেশ তৈরি হবে। আর বার্সালোনা হয়তো তেমন কিছুই করছে অন্তত কাতালান ক্লাবটির সভাপতি হুয়ান লাপোর্তার কথায় সেটাই বুঝা যাচ্ছে।

 

কাতালান বসের উদ্ধৃতিতে দিয়ে ফুটবল বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট গোলডটকম জানাচ্ছে লাপোর্তা বলেছেন, লিওনেল মেসি এখন দারুণ মুহূর্ত পার করছে, কারণ আর্জেন্টিনা বিশ্বকাপ জিতেছে। সকল বার্সা ভক্তরা তার জন্য আর্জেন্টিনাকে সমর্থন করেছে। এটা ছিল গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট তার জন্য কারণ সে এটা ছাড়া সবকিছু জিতেছিল। আমরা আনন্দিত।

লাপোর্তা আরও বলেন, মেসি ইতিহাসের সেরা প্লেয়ার, সে আমাদের ইতিহাসেরও সেরা প্লেয়ার। তবে আমাকে অবশ্যই কিছু বলার আগে সতর্ক থাকতে হবে। কারণ মেসি এখন পিএসজির প্লেয়ার এবং তাদের প্রতি আমার সম্মান রয়েছে। লিও জানে সে আমাদের হৃদয়ে আছে।

এরপরই লাপোর্তা বলেন, মেসি জানে বার্সালোনার দরজা তার জন্য খোলা। দেখা যাক কি হয়। তবে আমরা মেসি এবং বার্সালোনার মধ্যে যে সম্পর্ক সেটা উন্নয়নের চেষ্টা করব।

 

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF