চট্টগ্রাম, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ , ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশবাসীর কাছে যা চাইলেন আরাভ খান, ফেসবুকে সমালোচনার ঝড়

প্রকাশ: ২২ মার্চ, ২০২৩ ১১:৪২ : পূর্বাহ্ণ

বর্তমানে টক অব দ্য কান্ট্রি পুলিশ ইন্সপেক্টর এমরান মামুন হত্যা মামলার অন্যতম আসামি স্বর্ণ ব্যবসায়ী রবিউল ইসলাম ওরফে আরাভ খান। সম্প্রতি দুবাইয়ে তারকাদের দিয়ে ‘আরাভ জুয়েলারি’ উদ্বোধন করতে গিয়ে আলোচনা আসেন তিনি।

এদিকে আরাভ খান দুবাই পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বলে মঙ্গলবার সন্ধ্যার দিকে দু-একটি গণমাধ্যমে খবর প্রকাশিত হয়। তবে এখনো কোনো কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেনি।

তার গ্রেফতার গুঞ্জনের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অবস্থান জানান দিলেন পুলিশের অপরাধীর তালিকায় নাম থাকা আরাভ খান।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে আরাভ খান নামের ফেসবুক আইডি থেকে তিনি একটি স্ট্যাটাস দেন এবং দেশবাসীর কাছে দোয়া চান। কঠিন বিপদে আছেন জানিয়ে আরাভ খান লিখেছেন— ‘প্রিয় দেশবাসী আপনারা আমার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন সহায় হন।’

তার এই স্ট্যাটাসের নিচে দেশ-বিদেশের অনেকে নানা কমেন্ট করেছেন। তার জন্য অনেকে দোয়া করেছেন। কেউ তাকে দেশে আসার জন্য চায়ের দাওয়াত দিয়েছেন। আবার কেউ বলেছেন, আপনি নিরাপদে আছেন তো? কেউ খোঁচা দিয়ে বলেছেন, আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেন এই বিপদ থেকে আপনাকে রক্ষা করে কাকা।

এদিকে আরাভ খানকে ধরতে ইন্টারপোল রেড নোটিশ জারি করেছে। তবে এখন পর্যন্ত তাকে আটকের খবর নিশ্চিত করেনি বাংলাদেশ পুলিশ।

চার বছর আগে ঢাকায় এক পুলিশ কর্মকর্তা হত্যার আসামি হওয়ার পর দেশ থেকে পালিয়ে যান রবিউল ইসলাম। প্রথমে ভারতে গিয়ে আরাভ খান নামে পাসপোর্ট নিয়ে দুবাইয়ে যান তিনি। সেখানে এখন বড় স্বর্ণ ব্যবসায়ী হয়ে উঠেছেন এই পলাতক আসামি।

গত ১৫ মার্চ দুবাইয়ের নিউ গোল্ড সুকে জমকালো অনুষ্ঠানে আরাভ জুয়েলার্স নামে একটি গহনার দোকানের উদ্বোধন করেন তিনি। ঐ অনুষ্ঠানে বাংলাদেশের ক্রীড়া ও বিনোদনজগতের অনেক তারকাকে হাজির করে গণমাধ্যমের আলোচনায় উঠে আসেন আরাভ খান। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়ায়।

সূত্র: ডেইলি বাংলাদেশ

Print Friendly and PDF