চট্টগ্রাম, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪ , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নির্বাচন ও রাজনীতি থেকে শেখ হাসিনাকে সরানোর জন্য বিদেশ থেকে ষড়যন্ত্র শুরু হয়েছে: কাদের

প্রকাশ: ১৫ মার্চ, ২০২৩ ৬:১৬ : অপরাহ্ণ

সামনের সময়গুলো খুবই চ্যালেঞ্জিং। নির্বাচন ও রাজনীতি থেকে শেখ হাসিনাকে সরানোর জন্য বিদেশ থেকে ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১৫ মার্চ) বিকেলে, বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের যৌথসভায় তিনি একথা বলেন। এ সময়, সাংবিধানিক বিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের মূল টার্গেট নির্বাচন। অনেকে নির্বাচন ঠেকাতে চায়। তারা নির্বাচনে আসবেও না, আবার করতেও দিবে না। নির্বাচনে খারাপ কিছু ঘটানোর ভয় দেখিয়ে লাভ নেই। জনগণকে সঙ্গে নিয়ে যেকোনো সন্ত্রাস-অপকর্ম রুখে দিতে প্রস্তুত আওয়ামী লীগ। ঐক্যবদ্ধ আওয়ামী লীগতে হারাতে পারে এমন কোনো শক্তি নেই। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

ওবায়দুল কাদের আরও বলেন, সাংবিধানিক বিধিবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন খুব দূরে নয়। নির্বাচনকে মূল টার্গেট ধরে আমাদের প্রস্তুতি নিতে হবে। অনেকে নির্বাচন ঠেকাতে চায়। তারা অশুভ আলামদ দিচ্ছে। হত্যা-ক্যু’র মাধ্যমে ক্ষমতা দখলে উন্মুক্ত হয়ে উঠেছে। ২০১৩ -১৪ সালের মতো অগ্নিসন্ত্রাসের চেষ্টা করতে চায় তারা।

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, ভোট চুরির অপবাদ আওয়ামী লীগকে দিবেন না। ভোট চোরের দল বিএনপি। সুপ্রিম কোর্টে বিএনপি নেতা ব্যালট চুরি করতে গিয়েছিল। আদালতে জঙ্গি কায়দায় ভোট চুরির চেষ্টা করেছে। দফায় দফায় কোর্টে হামলা করছে বিএনপি।

Print Friendly and PDF