চট্টগ্রাম, সোমবার, ১৭ জুন ২০২৪ , ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বায়ার্ন ম্যাচের আগে মাতাল অবস্থায় ছিলেন মেসির ক্লাব সতীর্থ

প্রকাশ: ১৪ মার্চ, ২০২৩ ১১:১৬ : পূর্বাহ্ণ

হঠাৎ ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই’তে (পিএসজি) তোলপাড় সৃষ্টি হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক সাংবাদিকের পোস্ট ঘিরে তৈরি হয়েছে তুমুল চাঞ্চল্য। ওই সাংবাদিকের দাবি, চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় লেগে বায়ার্ন ম্যাচের দু’দিন আগে মাতাল অবস্থায় অনুশীলনে এসেছিলেন দলটির এক তারকা ফুটবলার। কোচ গালতিয়ের তাকে বুঝিয়েও কিছু করতে পারেননি। এমনকি ওই খেলোয়াড় বায়ার্ন ম্যাচের প্রথম একাদশেও খেলেছেন। এরপরই জল্পনা তৈরি হয়েছে সেই অভিযোগকে ঘিরে।

 

চ্যাম্পিয়ন্স লিগে দুই লেগ মিলে বায়ার্নের কাছে ৩-০ গোলে হেরে শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে ফরাসি জায়ান্টরা। দ্বিতীয় লেগে অ্যালয়াঞ্জ অ্যারেনায় মুখোমুখি হওয়ার আগে গত সোমবার (৬ মার্চ) মাতাল অবস্থায় আসেন ঐ তারকা ফুটবলার। অল্প কিছুক্ষণ অনুশীলনের পর কোচ তাকে বাড়ি পাঠিয়ে দেন। যদিও উক্ত ফুটবলারের নাম প্রকাশ করেনি সেই সাংবাদিক। বিষয়টি নিশ্চিত করেছে ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোলডটকম

 

রোমেন মোলিনা নামে এক সাংবাদিক ভিডিও প্রকাশ করে বলেন, যদি ক্লাবের মালিক জানতেন যে ভেতরে কী চলছে, তা হলে কী হতো কে জানে। অ্যালিয়াঞ্জ অ্যারেনাতে (বায়ার্নের মাঠ) প্রথম একাদশে থাকা এক ফুটবলার সোমবার সকালে মাতাল অবস্থায় অনুশীলনে হাজির হয়েছিল।

কোচের এমন আচরণ নিয়ে প্রশ্ন উঠেছে। ওই ঘটনার পরেও সেই ফুটবলারকে প্রথম একাদশে রেখেছিলেন তিনি। মোলিনার দাবি, শুক্রবার বিকেলে ও শনিবার সকালেও তাকে পার্টি করতে দেখা গেছে।

স্বাভাবিকভাবেই জল্পনা বেঁধেছে, কে ওই ফুটবলার। নাম প্রকাশ না করা হলেও বিভিন্ন সূত্রে যা খবর, তাতে সেই ফুটবলার বড় মাপেরই।

 

উল্লেখ্য, প্রথম লেগে ঘরের মাঠে বায়ার্নের বিপক্ষে হারের পর কিলিয়ান এমবাপ্পে তার সতীর্থদের বলেছিলেন, সুস্থ থাকতে, ভাল ঘুমাতে, ভাল খেতে। এতে সবাই অনুমান করেছিল যে এই মন্তব্যটি হয়ত নেইমারকে নিয়ে করা হয়েছে। পরে অবশ্য এমবাপ্পে বিষয়টি ক্লিয়ার করেছেন যে তিনি কথাটি নেইমারকে বলেননি।

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF