চট্টগ্রাম, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আজ ময়মনসিংহ যাচ্ছেন প্রধানমন্ত্রী, উদ্বোধন করবেন ৭৩টি উন্নয়ন প্রকল্প

প্রকাশ: ১১ মার্চ, ২০২৩ ১১:৫৩ : পূর্বাহ্ণ

সাড়ে চার বছর পর আজ ময়মনসিংহ যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে বরণ করতে নতুন রূপে সেজেছে পুরো নগরী।বিভিন্ন সড়কে শোভা পাচ্ছে ব্যানার-ফেস্টুন-পোস্টার। প্রস্তুত জনসভাস্থল সার্কিট হাউজ মাঠ। উৎসব আমেজে মেতেছেন নগরবাসী। শনিবার (১১ মার্চ) দুপুরে জনসভায় যোগ দেয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। জনসভায় যোগ দিতে দূর-দূরান্ত থেকে আসছেন নেতাকর্মীরা।

সার্কিট হাউজ ময়দানে বিভাগীয় সমাবেশে ১২ লাখ মানুষের উপস্থিত আশা করা হচ্ছে। এটি হবে ময়মনসিংহের স্মরণকালের সর্ববৃহৎ জনসভা, এমনটাই দাবি করছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কয়েক ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান জেলা পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভুঞা।

তিনি বলেন, সাদা পোশাকে নজরদারি বাড়ানো হয়েছে। জনসভার দিন শহরজুড়ে তিন হাজার পুলিশ মোতায়েন করা হবে। সঙ্গে আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরাও নিয়োজিত থাকবেন।

এর আগে ২০১৫ সালের ১৩ অক্টোবর ময়মনসিংহ বিভাগ ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিভাগ ঘোষণার পর ২০১৮ সালের ২ নভেম্বর সার্কিট হাউজের জনসভায় ১০৩টি প্রকল্পের উদ্বোধন ও ৯৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন প্রধানমন্ত্রী।

এবারের সফরে ৭৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

 

Print Friendly and PDF