চট্টগ্রাম, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী না থাকায় ফুল দিয়েছেন রাদওয়ান মুজিব, রাজনীতিতে সক্রিয়তার বিষয় জানা নেই: কাদের

প্রকাশ: ৮ মার্চ, ২০২৩ ৪:২৩ : অপরাহ্ণ

ঐতিহাসিক ৭ মার্চ প্রধানমন্ত্রীর পক্ষে রাদওয়ান মুজিব সিদ্দিকের শ্রদ্ধা নিবেদনের সঙ্গে তার রাজনীতিতে সক্রিয়তার কোনো বিষয় আছে বলে জানা নেই। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (৮ মার্চ) সকালে আওয়ামী লীগের যৌথসভায় এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। বলেন, প্রধানমন্ত্রী দেশে না থাকায় তার পক্ষে ফুল দিয়েছেন রাদওয়ান মুজিব সিদ্দিক ববি।

ঐতিহাসিক ৭ মার্চ সরকার প্রধান ও দলের সভাপতি হিসাবে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে এ বছর প্রধানমন্ত্রী বিদেশে থাকায় তার পক্ষে শ্রদ্ধা জানান বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক ববি। তবে কি রাজনীতিতে তিনি সক্রিয় হচ্ছেন? এ বিষয়ে আলোচনা চলছে বিভিন্ন মহলে।

সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে অনুষ্ঠিত হয় আওয়ামী লীগের যৌথ সভা। সভায় আগামী ১১ মার্চ ময়মনসিংহের জনসভার প্রস্তুতি নিয়ে আলোচনা হয়। জানানো হয় ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনের কর্মসূচি সম্পর্কে। পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন ওবায়দুল কাদের।

এ সময় ওবায়দুল কাদের বলেন, গুলিস্তান বিস্ফোরণসহ একের পর এক একই ধরনের ঘটনা নিয়ে ভাবছে সরকার। বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসব ঘটনার পিছনে কোনো সংস্থা বা দলের সংশ্লিষ্টতা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এসব ঘটনার সঙ্গে কোনো রাজনৈতিক দলের সংশ্লিষ্টতা আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

সূত্র: যমুনা টিভি

Print Friendly and PDF