চট্টগ্রাম, বুধবার, ২৯ মার্চ ২০২৩ , ১৫ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

ফেব্রুয়ারির সেরা খেলোয়াড় রোনালদো

প্রকাশ: ২ মার্চ, ২০২৩ ৪:২৮ : অপরাহ্ণ

সৌদি প্রো লিগে ফেব্রুয়ারি মাসের সেরা খেলোয়াড় মনোনীত হয়েছেন তারকা ফুটবলার  ক্রিশ্চিয়ানো রোনালদো। আল নাসার ক্লাবের হয়ে ম্যাচ জয়ী পারফরমেন্সের পুরস্কার হিসেবেই তিনি মাস সেরা মনোনীত হয়েছেন।

পর্তুগীজ এই অধিানয়ক এ পর্যন্ত চার ম্যাচে আট গোল ও দুটি অ্যাসিস্ট করেছেন। ডিসেম্বরে পারস্পরিক সমঝোতার ভিত্তিতে ম্যানচেস্টার ইউনাইটেডে ছাড়ার পর ফ্রি এজেন্ট হিসেবে সৌদি ক্লাবটিতে যোগ দেবার পর এটাই রোনালদোর প্রথম ব্যক্তিগত কোনো পুরস্কার অর্জন।

 

গত ৩ ফেব্রুয়ারি আল ফাতেহর সঙ্গে ২-২ গোলের ড্রয়ের ম্যাচটিতে শেষভাগে পেনাল্টি থেকে রোনালদো নিজের তৃতীয় ম্যাচে প্রথম লিগ গোল করেন। চারদিন পর রোনালদো মৌসুমে সেরা পারফরমেন্স দেখিয়ে হ্যাটট্রিকসহ চার গোল করেন।

 

এর মাধ্যমে রোনালদো ক্যারিয়ারে ৫০০ লিগ গোলের মাইলফলক ছাড়িয়ে গেছেন। রোনালদোর চার গোলে আল ওয়েহদাকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছেন আল নাসার। ম্যাচ শেষে ইনস্টাগ্রামে রোনালদো লিখেছেন, ‘চার গোল করার অনুভূতিই ভিন্ন। লিগ ক্যারিয়ারে ৫০০ গোলের মাইলফলক স্পর্শ করার পাশাপাশি দলের জয়ে অবদান রাখতে পেরেছি।’

 

১৭ ফেব্রুয়ারি আল-টাউনের বিরুদ্ধে রোনালদো আল নাসারের ২-১ গোলের জয়ের ম্যাচটিতে দুটি গোলই করেছেন। এরপর ডালমাকের বিপক্ষে আবারও হ্যাটট্রিক করেছেন, ম্যাচটিতে রোনালদো দল ৩-০ গোলে জয়ী হয়।

 

এবারের মৌসুমে ১৮ লিগ ম্যাচে রোনালদো মাত্র পাঁচটি ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন। কিন্তু এখন সতীর্থ এ্যান্ডারসন টালিসকার থেকে লিগে সর্বোচ্চ গোলদাতার তালিকায় মাত্র পাঁচ গোল দূরে রয়েছে। সৌদি প্রো লিগে ১৩ গোল করে এই তালিকায় এখনও শীর্ষে রয়েছেন টালিসকা।
এই মুহূর্তে আল নাসার আল-ইত্তিহাদের থেকে দুই পয়েন্ট এগিয়ে টেবিলের শীর্ষে রয়েছে।

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF