চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪ , ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে পুলিশ মেমোরিয়াল উদযাপন

প্রকাশ: ২ মার্চ, ২০২৩ ১২:০০ : অপরাহ্ণ

জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরনে নানা আয়োজনে পুলিশ মেমোরিয়াল ডে-২০২৩ উদযাপন করা হয়েছে।
বুধবার (০১ মার্চ) বিকালে বাংলাদেশ পুলিশ ২০১৭ সালের ১ মার্চ থেকে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরনে পুলিশ মেমোরিয়াল ডে পালন করে আসছে। তারই ধারাবাহিকতায় আজ ০১ মার্চ ২০২৩ এ পুলিশ মেমোরিয়াল ডে-২০২৩ উপলক্ষে ঠাকুরগাঁও জেলার পুলিশ লাইন্স মাঠে নির্মিত পুলিশ স্মৃতিস্তম্ভে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা, জেলা পুলিশের পক্ষে পুস্পস্তবক অর্পণ, দোয়া মোনাজাত ও উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরনে আলোচনা সভা ও জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গকে সম্মাননা প্রদান করেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।
জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরনে আলোচনা সভায় পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, ‘দেশের অভ্যন্তরীন নিরাপত্তা বিধান, আইনশৃঙ্খলা ও জনগনের জানমাল রক্ষার মতো ঝুঁকিপূর্ণ দায়িত্বপালন করে থাকেন পুলিশ সদস্যরা। দেশের যেকোনো প্রয়োজনে ও সংকটে নিজের জীবন উৎসর্গ করতেও কুন্ঠাবোধ করেন না তারা। কর্তব্য পালনকালে প্রতিবছর অনেক পুলিশ সদস্য আহত ও নিহত হন। তাদের আত্মত্যাগের মহান দৃষ্টান্ত পুলিশ বাহিনীর জন্য গৌরব ও সম্মানের।,
এসময় আরও উপস্থিত ছিলেন, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (এসপি) মো. নাসির উদ্দিন যুবায়ের, ক্রাইম এন্ড অপস এর অতিরিক্ত পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), সিআইডির সহকারি পুলিশ সুপার, সহকারি পুলিশ সুপার (পিবিআই) সহ ঠাকুরগাঁও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা এবং জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারর্গ।

Print Friendly and PDF