চট্টগ্রাম, রোববার, ১৯ মে ২০২৪ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাশফোর্ডের জোড়া গোলে ম্যান ইউনাইটেডের জয়

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:৩২ : পূর্বাহ্ণ

ইংলিশ প্রিমিয়ার লিগে দ্যুতি ছড়াচ্ছেন মার্কাস রাশফোর্ড আর উড়ন্ত ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ সেনসেশান রাশফোর্ডের জোড়া গোলে লেস্টার সিটির বিপক্ষে ৩-০ গোলের বড় জয় পেয়েছে রেড ডেভিলরা।

নিজেদের ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে লেস্টার সিটিকে আতিথ্য দেয় ম্যানচেস্টার ইউনাইটেড। অবশ্য ম্যাচের শুরু থেকে আক্রমণের পসরা সাজায় লিস্টার। ডেভিড ডি’ হেয়া রুখে দেন হার্ভি বার্নস ও কেলেচি ইহিয়ানাচোকে। গোলবারের পাশ দিয়ে মেরে সুযোগ নষ্ট করেন কেলেচি ও হ্যারি সাউটার।

তবে সময় বাড়ার সঙ্গে সঙ্গে ফর্মে ফিরতে শুরু করেন রেড ডেভিলরা। যার ফল মিলে ম্যাচের ২৪ মিনিটে, সেই সময় গোল করে রেড ডেভিলদের এগিয়ে নেন ইংলিশ ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ড। এরপর বাকি সময়ে লিড বাড়ানোর চেষ্টা করতে থাকলেও প্রথমার্ধে আর কোনো গোল করতে পারেনি ম্যান ইউনাইটেড।

বিরতির পর ৫৬ মিনিটে ফ্রেডের থ্রু বল থেকে বাম প্রান্ত দিয়ে ঢুকে ২-০ করেন রাশফোর্ড। ঠিক এর ৫ মিনিট পর রাশফোর্ডের বাড়ানো বল থেকে বক্সে ঢোকার মুহূর্তে ফার্নান্দেজের সঙ্গে ওয়ান-টু পাসে তৃতীয় গোল করেন জাডোন সানচো। ম্যাচে আরও বেশ কয়েকটি গোলের সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি ম্যান ইউনাইটেড।

এই জয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে থাকা ম্যানসিটির কাছাকাছি চলে এসেছে ম্যান ইউনাইটেড, ২৪ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলে তৃতীয় স্থানে রয়েছে রেড ডেভিলরা। সমান ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানসিটি। ২৩ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে সবার উপরে আর্সেনাল।

সূত্র: যমুনা টিভি

Print Friendly and PDF