চট্টগ্রাম, বুধবার, ২৯ মার্চ ২০২৩ , ১৫ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

এনডিএম চট্টগ্রাম মহানগরের বিভিন্ন থানা কমিটির সাথে মতবিনিময় করেন : এমরান চৌধুরী

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি, ২০২৩ ১২:০৫ : অপরাহ্ণ

ববি হাজ্জাজের নেতৃত্বাধীন দল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) নিবন্ধন-৪৩ প্রতীক সিংহ মার্কা চট্টগ্রাম মহানগরের সভাপতি এবং দলের কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো: এমরান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: বেলাল উদ্দিনের পরিচালনায় আজ ১৭ ফেব্রুয়ারী (শুক্রবার) বিকালে এনডিএম’র চট্টগ্রাম মহানগর কার্যালয়ে বিভিন্ন থানা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আরাফাত মজুমদার:  মতবিনিময় সভায় মো: এমরান চৌধুরী বলেন, তৃণমূল পর্যায় থেকে যোগ্য ও জনপ্রিয় নেতৃত্ব তুলে আনতে এবং সংগঠনের গতি আরো শক্তিশালী করতে সকলকে এগিয়ে আসতে হবে। যারা জনপ্রিয়, সাহসী ও স্বতঃস্ফূর্তভাবে রাজপথে থাকবে তাদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে। কোথাও সমস্যার সম্মুখীন হলে উপস্থিত বুদ্ধি দিয়ে তা সমাধান করার চেষ্টা চালিয়ে যেতে হবে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বন্দর থানা এনডিএমের সভাপতি মো. জাহেদুল আলম, সাধারণ সম্পাদক জসিম উদ্দীন, সহসভাপতি মো. ও মো. আলী, মো. ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রানা, সাংগঠনিক সম্পাদক মো. মোক্তাবে মোস্তফা রাকিব, দপ্তর সম্পাদক সাজু বড়–য়া, কোষাধ্যক্ষ মো. ইয়াছিন, প্রচার সম্পাদক মো. কামাল গাজী, শ্রম বিষয়ক সম্পাদক মো. হানিফ, আইন বিষয়ক সম্পাদক মো. ইয়াছিন, মহিলা ও শিশু কল্যাণ বিষয়ক সম্পাদক নবুয়ত আক্তার, ত্রাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. নাছের, শিক্ষা ও যুব কল্যাণ সম্পাদক মো. মহসিন ভূঁইয়া ও ধর্মবিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলাম।

পতেঙ্গা থানা এনডিএমের সভাপতি জানে আলম, সাধারণ সম্পাদক মো. নয়ন, সহসভাপতি মো. ওয়াহিদ হাসান হৃদয়, মো. জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. বদরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. আবছার, দপ্তর সম্পাদক মোহাম্মদ আবদুল ছালাম, কোষাধ্যক্ষ মো. ইদ্রিচ, প্রচার সম্পাদক রনি শীল, শ্রম বিষয়ক সম্পাদক মোর্শেদ আলম, আইন বিষয়ক সম্পাদক মো. হুমায়ুন কবির, মহিলা ও শিশু কল্যাণ বিষয়ক সম্পাদক আফরোজ শারমিন, ত্রাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. রাকিব হাসান, শিক্ষা ও যুব কল্যাণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন ও ধর্মবিষয়ক সম্পাদক শেখ আহম্মদ।

Print Friendly and PDF