চট্টগ্রাম, সোমবার, ১৭ জুন ২০২৪ , ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কানাডা থেকে ছেলের সম্পর্কে যা জানালেন কুমার বিশ্বজিৎ

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ ৬:০৫ : অপরাহ্ণ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একমাত্র ছেলে নিবির কুমার দে’র আহত হওয়ার খবর পেয়ে স্ত্রী নাঈমা সুলতানাকে নিয়ে কানাডায় পাড়ি জমিয়েছেন দেশিয় সংগীতের জনপ্রিয় শিল্পী কুমার বিশ্বজিৎ। সেখানে সন্তানের সর্বশেষ শারীরিক অবস্থার বিষয়ে চিকিৎসকদের কাছ থেকে খবর নিয়েছেন গায়

নিবিরের চিকিৎসায় এখনো দুটি স্টেজ রয়েছে বলে জানিয়েছেন কুমার বিশ্বজিৎ। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি বেলা পৌনে ১১টার দিকে একটি সংবাদমাধ্যমকে কানাডা থেকে এ তথ্য জানান তিনি।

গায়ক বলেন, সৃষ্টিকর্তার রহমতে যদি সেই দুটি স্টেজ সুন্দরভাবে পার করতে পারি তাহলে বলব শতভাগ সফল।

তিনি জানিয়েছেন, দুটি স্টেজের মধ্যে একটি অস্বাভাবিকভাবে শ্বাসপ্রশ্বাস নেয়া ও জ্ঞান ফিরে পাওয়া। নিবিড়ের শরীরে ব্যথা রয়েছে। এর মধ্যে রাতে (কানাডা সময় বুধবার দিবাগত রাত) পাকস্থলীর একটি অস্ত্রোপচার হয়েছে।

এর আগে স্থানীয় সময় সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে টরোন্টোর ডানডাসমুখী মহাসড়কে দুর্ঘটনা ঘটে। এ সময় গাড়িতে চালকসহ চারজন ছিলেন। দুর্ঘটনায় তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হন। আর নিবির কুমার দে’কে আহত অবস্থায় হাসপাতালে নেয়া হয়।

দুর্ঘটনার পরের পরিস্থিতির ব্যাপারে কুমার বিশ্বজিৎ জানিয়েছেন, হাসপাতালে তাকে ভর্তির পর দুটো অস্ত্রোপচার হয়েছে। প্রথমটা মস্তিষ্কে হয়েছে, মস্তিষ্কে জমাট থাকা রক্ত বের করা হয়েছে। দ্বিতীয়টি হয়েছে পাকস্থলীতে। এছাড়াও কয়েকটি স্টেজ রয়েছে। সবশেষ ছেলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এই গায়ক।

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF