চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আল নাসর ছাড়তে বাধা দেয় রোনালদো

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ ৬:০১ : অপরাহ্ণ

চলতি বছরের শুরুর দিকে আকাশছোঁয়া পারিশ্রমিকে সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এতে ক্লাবটি ছেড়ে বেসিকতাসে চলে যান ভিনসেন্ট আবু বকর। তবে তাকে সেখানে যেতে বাধা দেন সিআরসেভেন। অবশেষে আবু বকর নিজেই তা স্বীকার করেছেন।

ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকমের এক প্রতিবেদনে এসব তথ্য পাওয়া গেছে। এতে বলা হয়, গত ডিসেম্বরের শেষদিকে আল নাসরে যোগদান করেন রোনালদো। এর আগে নভেম্বরে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সব হিসাব-নিকাশ চুকিয়ে ফেলেন তিনি।

পরে সৌদি ক্লাবে নাম লিখিয়েই বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হয়ে যান পর্তুগিজ সুপারস্টার। তার যোগদানে একজন ফুটবলারকে ক্লাবটি ছাড়তে হতো। শেষমেষ সেই সিদ্ধান্ত নেন আবু বকর। তবে তাকে বাধা দেন রোনালদো।

আবু বকর বলেন, রোনালদো আমাকে আল নাসরে থাকতে বলেছিল। কিন্তু আমি তাকে বলেছিলাম না। কারণ, ইতোমধ্যে তুর্কি ক্লাব বেসিকতাসের সঙ্গে আমার সব চুক্তি সম্পন্ন হয়ে গেছে। নেপথ্যে পারিবারিক কারণও আছে।

ট্যালেন্টস ডি’আফ্রিকি অন কানাল প্লাসকে তিনি বলেন, রোনালদো আমাকে জিজ্ঞেস করেছিল, তোমার পরিবার কোথায়? আমি বলেছিলাম ফ্রান্সে। মূলত এই কারণেই তুরস্কে যাচ্ছি। দেশটি থেকে ফ্রান্স বেশ কাছে।

ক্যামেরুন অধিনায়ক বলেন, আল নাসর আমাকে ছাড়তে চায়নি। কারণ, আমার সঙ্গে তাদের চুক্তি আরও ৬ মাস ছিল। তারা চেয়েছিল, আমি যেন মৌসুম শেষ করে কোথাও পাড়ি দিই। ফলে দল ছাড়া আমার জন্য খুব কঠিন ছিল। পরে সার্বিক দিক বিবেচনা করে আমাকে ছাড় দেয় তারা।

সূত্র – চ্যানেল২৪

Print Friendly and PDF