চট্টগ্রাম, বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিপিএলের ট্রফি নিয়ে মেট্রোরেলে মুশফিক-কায়েস!

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি, ২০২৩ ৫:১৯ : অপরাহ্ণ

পর্দা নামতে যাচ্ছে বিপিএলের নবম আসরের। আলোচিত-সমালোচিত এবারের আসরের ফাইনাল ম্যাচে শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট স্ট্রাইকার্স। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টায় মিরপুরে অনুষ্ঠিত হবে এবারের ফাইনাল। ফাইনালের আগে বিপিএলের ট্রফি নিয়ে মেট্রোরেলে ফটোশুট করেন কুমিল্লার ইমরুল কায়েস ও সিলেটের মুশফিকুর রহিম।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিপিএলের ট্রফি নিয়ে ছবি প্রকাশ করেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস।  প্রকাশিত ছবিতে দেখা যায়, বিপিএলের ট্রফি হাতে মেট্রোরেলে বসে আছেন অভিজ্ঞ দুই ক্রিকেটার মুশফিক ও কায়েস। অন্য আরেক ছবিতে দেখা যায়, ট্রফি হাতে মেট্রোরেল স্টেশনে দাঁড়িয়ে আছেন এই দুই ক্রিকেটার। এছাড়া মুশফিক-কায়েসকে মেট্রোরেলে দাঁড়িয়ে থাকতেও দেখা যায় ফেসবুকের সেই পোস্টে।

এদিকে, বিপিএলের ফাইনালকে সামনে রেখে টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে টিকিটের মূল্য সর্বনিম্ন রাখা হয়েছে ৩০০ টাকা, আর সর্বোচ্চ ২০০০ টাকা। সর্বনিম্ন মূল্যে ইস্টার্ন স্ট্যান্ডে বসে দেখা যাবে খেলা। সর্বোচ্চ ২০০০ টাকা খরচ করতে হবে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখার জন্য।

ফাইনালে কনসার্টসহ থাকছে আরও নানা আয়োজন। আতশবাজি, ফায়ারওয়ার্কস ও লেজার বিম শোসহ থাকছে নানা ব্যবস্থা। সবকিছুই উপভোগ করা যাবে ফাইনালের টিকিট দিয়ে।

Print Friendly and PDF