চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভালোবাসা দিবসে আবদার ১৫ হাজার টাকা, না দেওয়ায় স্বামীর মাথা ফাটালেন স্ত্রী

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি, ২০২৩ ১:০৬ : অপরাহ্ণ

ভালোবাসা দিবসে স্বামীর কাছে ১৫ হাজার টাকা আবদার করেছিলেন স্ত্রী। কিন্তু সেই টাকা না দিতে পারায় মেরে স্বামীর মাথা ফাটিয়ে দিয়েছে স্ত্রী। কেড়ে নেওয়া হয়েছে স্বামীর গাড়ির চাবিও।

ভারতের দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে এ ঘটনা ঘটে। মার খাওয়ার পর মাথায় সেলাই দিতে হয়েছে। ভালোবাসা দিবসে স্ত্রীর হাতে নির্যাতনের শিকার ওই ব্যক্তি হলেন অজিত চৌধুরী।

স্ত্রীর কাছে মার খাওয়ার পর তিনি নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অজিত জানান, স্ত্রীকে টাকা না দিতে পারায় তাকে কাচের গ্লাস ছুড়ে মাথা ফাটিয়ে দেওয়া হয়।

প্রতিবেশীরা অজিতের চিৎকার শুনে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। গুরুতর চোটের কারণে অজিতের মাথায় ৬টি সেলাই লাগে। এই ঘটনায় মামনির বিরুদ্ধে নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়েরও করেছেন অজিত। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, আট বছর আগে প্রেম করে বিয়ে করেছিলেন নরেন্দ্রপুর থানা এলাকার গড়িয়া সবুজ সংঘের বাসিন্দা অজিত এবং মামনি। তাদের ৭ বছরের একটি পুত্র সন্তানও আছে।

সোমবার স্বামীর কাছে ১৫ হাজার টাকা দাবি করেন মামনি। অভিযোগ, বারবার চাওয়া সত্ত্বেও সেই টাকা না পাওয়ায় কাঁচের গ্লাস দিয়ে স্বামীর মাথায় আঘাত করেন তিনি। অজিতের অভিযোগ, এই ঘটনার সঙ্গে জড়িত মামনির বাবা অচিন্ত্য মণ্ডলও। দু’জনের নামেই লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

সূত্র: আনন্দবাজার

Print Friendly and PDF