চট্টগ্রাম, শনিবার, ১৫ জুন ২০২৪ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বায়ার্ন-পিএসজির মহারণের ম্যাচে ফিরছেন এমবাপ্পে

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:৪২ : পূর্বাহ্ণ

বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগের আগে পিএসজি শিবিরে এসেছে স্বস্তির খবর। চোট কাটিয়ে দলে ফিরেছেন ফ্রান্স সেনসেশান কিলিয়ান এমবাপ্পে।

গত ১ ফেব্রুয়ারি লিগ ওয়ানে মোঁপেলিয়ের বিপক্ষে ম্যাচে বাম ঊরুতে চোট পান এমবাপ্পে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে পিএসজি জানিয়েছিল, হাঁটুর পেছনে পাওয়া আঘাতে অন্তত ৩ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে ফরাসি তারকাকে। ফলে বায়ার্নের বিপক্ষে আসছে ম্যাচে তাকে পাওয়ার সম্ভাবনাও ছিল না।

যদিও তখন এমবাপ্পের ইনজুরির খবর বিশ্বাস করতে চাননি বায়ার্ন মিউনিখের কোচ। সে সময় তিনি বলেছিলেন, এটি পিএসজির মাইন্ড গেমের অংশ হতে পারে। আর তাই এমবাপ্পে খেলবে এমনটা ভেবেই প্রস্তুতি নেবে বায়ার্ন মিউনিখ।

বায়ার্ন কোচ ইউলিয়ান নাগলসমানের কথাই যেন সত্যি হতে যাচ্ছে। চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচকে সামনে রেখে পিএসজির অনুশীলনে দেখা যায় কিলিয়ান এমবাপ্পেকে। নির্ধারিত সময়ের ৯ দিন আগেই সবাইকে অবাক করে দিয়ে মাঠের অনুশীলনে হাজির এই তারকা ফুটবলার।

২৪ বছর বয়সী এই ফুটবলার দলের সঙ্গে অনুশীলনে ফেরেন রোববার (১২ ফেব্রুয়ারি)। সোমবারও অনুশীলন করেন। পরে বায়ার্ন ম্যাচের জন্য ঘোষিত দলে রাখা হয় তাকে। ম্যাচটিতে তার খেলার সম্ভাবনাও এখন প্রবল। চোট কাটিয়ে অনুশীলনে ফেরার পর দলে জায়গা পেয়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি ও মিডফিল্ডার মার্কো ভেরাত্তিও।

ইউরোপ সেরার প্রতিযোগিতার কোয়ার্টার-ফাইনালে উঠার লড়াইয়ের প্রথম ধাপে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) ঘরের মাঠে বায়ার্নের মুখোমুখি হবে ফরাসি চ্যাম্পিয়নরা। বাংলাদেশ সময় রাত ২টায় ম্যাচটি শুরু হবে

Print Friendly and PDF