চট্টগ্রাম, রোববার, ২৬ মার্চ ২০২৩ , ১২ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

জনগণকে নিয়েই বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবিলা করব: শেখ পরশ

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:২৮ : পূর্বাহ্ণ

বিএনপিকে সন্ত্রাসী সংগঠন আখ্যা দিয়ে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, আমরা রাজপথে থেকেই জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র-অপরাজনীতির মোকাবিলা করবো।

তিনি বলেন, তারা (বিএনপি) আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করতে চায়। আমরা জনগণের শান্তির জন্য রাজপথে থাকি, শান্তি সমাবেশ করি।

রোববার রাজধানীর ফার্মগেটে আনন্দ সিনেমা হলের সামনে ঢাকা মহানগর উত্তর যুবলীগ আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন শেখ পরশ।

নেতা-কর্মীদের উদ্দেশ্য করে শেখ ফজলে শামস পরশ বলেন, আপনারা ঐক্যবদ্ধ-ধৈর্যশীল থাকবেন। তারা পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাইবে, বিভিন্নরকম উস্কানি দিতে চেষ্টা করবে। আপনারা তাদের ফাঁদে পা দেবেন না। তারা প্রতারণা ও প্রোপাগান্ডায় ভীষণ পটু। কিন্তু রাজপথ আমরা ছেড়ে দেব না।

তিনি বলেন, মিথ্যার ওপর বিএনপির সৃষ্টি। তারা জাতির পিতার নাম মুছে ফেলেছিল। মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করেছিল। সুতরাং মিথ্যা চর্চার ক্ষেত্রে এ দলকে দুর্বল ভাবার কোনো সুযোগ নেই। হত্যা ও মিথ্যাচারের ওপর বিএনপির সৃষ্টি। আমাদের জন্ম হচ্ছে রাজপথে। মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করতে করতেই আমাদের জন্ম।

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে শান্তি সমাবেশ সঞ্চালনা করেন যুগ্ম-সাধারণ সম্পাদক তাসবিরুল হক অনু। বিশেষ অতিথির বক্তব্য দেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

Print Friendly and PDF