চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০২৪ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অক্সিজেন ও পরিবেশ ভারসাম্য রক্ষায় বৃক্ষের  রোপণের কোন বিকল্প নাই- হেলাল আকবর চৌধুরী বাবর।

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি, ২০২৩ ২:৩৭ : অপরাহ্ণ


অমর ২১ ফেব্রুয়ারী মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে এড ভিশন বাংলাদেশ কতৃক  আয়োজিত মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচী ও পরিচ্ছন্ন কার্যক্রমের অংশ হিসাবে নগরীর বিভিন্ন জায়গায় বৃক্ষ রোপণ এবং পরিচ্ছন্ন কার্যক্রম আজ বিকেল ৪ ঘটিকায় উদ্বোধন করা হয়। চট্টগ্রাম সিটি করপোরেশনের মাননীয় মেয়র এম. রেজাউল করিম চৌধুরী  সার্বিক সহযোগিতায় প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।
এসময় প্রধান অতিথি বক্তব্যে হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, বৃক্ষ মানব জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ। অক্সিজেন , পরিবেশ ভারসাম্য নিয়ন্ত্রণে বৃক্ষের বিকল্প কিছু নাই। প্রাকৃতিক সৌন্দর্য ও মানসিক স্বাস্থ্য অগ্রগতিতেও বৃক্ষ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।  এমন মহতী উদ্যাগে চসিক মেয়র এম.রেজাউল করিম চৌধুরীর সার্বিক সহযোগিতাকে সাধুবাদ জানিয়ে তিনি বলেন, ইতিবাচকতা এবং চট্টগ্রামের স্বার্থে প্রতিটি কাজে মাননীয় মেয়রের ভূমিকা প্রশংসার দাবীদার।

এসময় উপস্থিত ছিলেন,   সংগঠনের সভাপতি মোঃ মাইনুল ইসলাম ,  সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, সহ -সভাপতি  মোঃ জামাল হোসেন, মোঃ নাছির  বাঙ্গালী,  শিবু প্রসাদ চৌধুরী,  মোঃ হাছান মুরাদ, মোঃ আবুল হাসেম,
সদস্য জেমিন আকতার তুলি, প্রিয়াংকা দাস, রতন বড়ুয়া, আয়েশা সিদ্দিকা, মোঃ জসিম উদ্দিন, এন. ডি. এইচ রাজু, মোঃ শরিফ।

Print Friendly and PDF