চট্টগ্রাম, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উপহারের সেই গাড়ি আনতে আজ হবিগঞ্জ যাচ্ছেন হিরো আলম

প্রকাশ: ৭ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:০৮ : পূর্বাহ্ণ

আশরাফুল হোসেন ওরফে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন হবিগঞ্জের এক শিক্ষক। প্রথমদিকে বিষয়টি গুরুত্ব দেননি হিরো আলম। এমনকি যোগাযোগও করেননি তিনি। কয়েকদিন পর আবার আক্ষেপ প্রকাশ করে ভিডিও শেয়ার করেন এম মোখলিছুর রহমান নামের ওই শিক্ষক।

এরপর যোগাযোগ করেন হিরো আলম। অবশেষে সেই গাড়ি আনতে মঙ্গলবার (৭ জানুয়ারি) তিনি হবিগঞ্জে যাচ্ছেন।

গত ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপ-নির্বাচনে একতারা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে মাত্র ৮৩৪ ভোটে পরাজিত হয়ে দেশজুড়ে আলোচনার জন্ম দেন হিরো আলম। রাজনীতির মাঠেও তাকে নিয়ে চলছে আলোচনা।

এম মোখলিছুর রহমান হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের আবদুল জব্বার জি এল একাডেমি অ্যান্ড হাইস্কুলের প্রধান শিক্ষক। উপ-নির্বাচনের একদিন আগে ৩১ জানুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে এসে তিনি হিরো আলমকে নিজের ব্যবহৃত নোহা মাইক্রোবাসটি উপহার দেওয়ার ঘোষণা দেন।

ওই ভিডিওতে তিনি বলেন, ‘আমি কখনও ফালতু ভিডিও করি না। আমি ওয়াদা করলাম, হিরো আলমকে আমার নোহা গাড়িটি উপহার দেবো। তিনি উপ-নির্বাচনে জয়লাভ করুন বা হেরে যাক, যেটাই হোক বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে সিলেটের চুনারুঘাট এসে তিনি যেন গাড়িটি নিয়ে যান। এরইমধ্যে আমি গাড়ির সব কাগজপত্র তৈরি করে রেখেছি। ’

ওই শিক্ষক আরও বলেন, ‘সিলেট হচ্ছে বাংলার দ্বিতীয় লন্ডন। তাই আমি সিলেটবাসীর সম্মান কোনোভাবেই নষ্ট করতে চাই না। সবাই আমার ভিডিওটি সেভ করে রাখেন, স্ক্রিনশট দিয়ে রাখেন। আমি যে ওয়াদা করেছি, তার বরখেলাপ হবে না। ’ সেই সঙ্গে হিরো আলম নির্বাচনে জয়ী হবেন বলে শুভকামনা জানান তিনি।

মোখলিছুর রহমান বলেন, হিরো আলম একেবারে জিরো থেকে হিরো হয়েছেন। জীবনে অনেক কষ্টের সম্মুখীন হয়েছেন। তাই নিজের ব্যবহৃত ছয় লাখ টাকা দামের গাড়িটি তাকে উপহার দেবো।

এদিকে, সোমবার (৬ ফেব্রুয়ারি) মোখলিছুর রহমানের এক ঘনিষ্ঠসূত্র জানায়, নোহা মডেলের মাইক্রোবাসটি মোখলিছুর রহমান সাড়ে ছয় লাখ টাকা দিয়ে কিনেছিলেন। সিলেটবাসীর পক্ষ থেকে হিরো আলমকে তিনি গাড়িটি উপহার দেওয়ার ওয়াদা করেছেন। নির্বাচনে হারলেও সিলেটবাসীকে কলঙ্কিত করেননি। তিনি ওয়াদা রাখছেন। হিরো আলম মাইক্রোবাস নিতে সিলেট যাচ্ছেন।

Print Friendly and PDF