চট্টগ্রাম, রোববার, ২৬ মে ২০২৪ , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমার-এমবাপ্পেকে ছাড়াই রাতে মাঠে নামবে পিএসজি

প্রকাশ: ৪ ফেব্রুয়ারি, ২০২৩ ২:৪৭ : অপরাহ্ণ

চোটের কারণে তুলুজের বিপক্ষে খেলতে পারছেন না পিএসজির দুই তারকা খেলোয়াড় নেইমার ও কিলিয়ান এমবাপ্পে। তাদেরকে ছাড়াই রাতে তুলুজের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। এ ম্যাচে তাই লিওনেল মেসির দিকে তাকিয়ে থাকবে ফ্রেঞ্চ ক্লাবটি।

চোট কাটিয়ে লিগ ওয়ানে তুলুজের বিপক্ষে ম্যাচে ফেরার কথা থাকলেও ফেরা হচ্ছে না পিএসজি তারকা নেইমারের। আপাতত একাকী অনুশীলন চালিয়ে যাচ্ছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এই চোটের কারণেই গত বৃহস্পতিবার মঁঁপেলিয়েরের বিপক্ষে ৩-১ গোলে জয়ের ম্যাচে খেলতে পারেননি ব্রাজিলিয়ান তারকা। শুক্রবার লিগ ওয়ানের ক্লাবটি জানায়, এখনও সেরে না ওঠায় শনিবারের ম্যাচেও নেইমারকে পাওয়া যাবে না।

তবে চোট গুরুতর না হওয়ায় দ্রুতই তাকে দলে পাওয়ার আশা করছে ক্লাব কর্তৃপক্ষ। মাঠে না ফিরলেও অনুশীলন চালিয়ে যাচ্ছেন নেইমার। তিনি ছাড়াও ইনজুরিতে মাঠের বাইরে আছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে।

ক’দিন পর মাঠে গড়াবে চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্ব। এমন গুরুত্বপূর্ণ সময়ে দলটির সমস্যা যেন বেড়েই চলেছে। মঁপেলিয়েরের বিপক্ষে ঊরুতে চোট পেয়ে তিন সপ্তাহের জন্য ছিটকে গেছেন কিলিয়ান এমবাপ্পে। তাকে চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে শেষ ষোলোর প্রথম লেগে পাবে না পিএসজি।

Print Friendly and PDF