চট্টগ্রাম, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

এবার মন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন হিরো আলম

প্রকাশ: ২৯ জানুয়ারি, ২০২৩ ১১:৪৬ : পূর্বাহ্ণ

সামাজিক যোগাযোগ মাধ্যমে সব সময় আলোচনায় থাকা আশরাফুল আলম ওরফে হিরো আলম এবার আলোচনায় এসেছেন বগুড়া-৪ এবং বগুড়া-৬ আসনের উপনির্বাচনের প্রার্থী হয়ে।

বিনোদনমূলক কন্টেন্ট বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হিরো আলম পরিচিত লাভ করলেও বর্তমানে এমপি নির্বাচনে দাঁড়িয়ে সমাজের এলিট শ্রেণির মানুষের আকর্ষণ কেড়েছেন।

আগামী ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে এমপি হিসেবে জেতার স্বপ্ন দেখছেন হিরো আলম। তিনি জানান, এমপি নির্বাচিত হলে পরবর্তীতে সুযোগ পেলে মন্ত্রীও হওয়ার ইচ্ছা আছে।

গরিব ঘরের ছেলে হিরো আলম। গরিবের দুঃখ-কষ্ট তিনি কাছ থেকে দেখেছেন। তাই তাদের জন্য কিছু করতে তিনি এমপি নির্বাচনে দাঁড়িয়েছেন। এমপি হলে সাধারণ মানুষের সেবা করার সুযোগ ও সুবিধা বাড়বে। তাই তিনি নির্বাচন করছেন।

হিরো আলম জাতীয় পার্টি থেকে নির্বাচন করার জন্য মনোনয়ন চেয়েছিলে। কিন্তু জাতীয় পার্টি তাকে মনোনয়ন দেয়নি। শেষ পর্যন্ত স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচন করছেন তিনি।

হিরো আলম জানান, মানুষের ইচ্ছা-আকাঙ্ক্ষার তো শেষ নেই। আগে এমপি হওয়ার ইচ্ছা, পরে সুযোগ পেলে মন্ত্রী হবো। এমপি হলে চলচ্চিত্র জগতেও নেতৃত্ব দিতে পারব।

তিনি জানান, এমপি হলে বগুড়ায় টিভি সেন্টার বানাব। বগুড়ার কাহালুর বেতার কেন্দ্রটি পূর্ণাঙ্গভাবে চালু করব। দরিদ্র শিল্পীদের সহায়তা দেব। বগুড়ার প্রতিভাবান শিল্পীদের নানা ক্ষেত্রে সুযোগ তৈরি করে দেব।

ভোটে নেমে জনগণের ব্যাপক সাড়া পাচ্ছেন হিরো আলম। ভোটাররা তাকে বিমুখ করবেন না বলে জানান।

Print Friendly and PDF