চট্টগ্রাম, শুক্রবার, ২১ জুন ২০২৪ , ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগ না বিএনপি পালায় : প্রধানমন্ত্রী

প্রকাশ: ২৯ জানুয়ারি, ২০২৩ ৫:৩৫ : অপরাহ্ণ

আওয়ামী লীগ কখনো পালায় না বরং বিএনপি পালায় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২৯ জানুয়ারি) রাজশাহী নগরের ঐতিহাসিক মাদরাসা মাঠে (বর্তমান হাজী মুহম্মদ মহসিন সরকারি উচ্চবিদ্যালয় মাঠ) আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, বিরোধী দল অনেক কথাই বলে। আমরা নাকি পালানোর পথ পাব না। আওয়ামী লীগ কখনো পালায় না। আওয়ামী লীগ জনগণের জন্য কাজ করে। পালিয়ে যায় আপনাদের নেতারাই।

তিনি বলেন, বিএনপি নাকি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবে। অথচ তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত। দুর্নীতিতে সাজাপ্রাপ্ত খালেদা-তারেক। তাই তাদের মুখে দুর্নীতির কথা মানায় না। বিএনপির পাচার করা ৪০ কোটি টাকা আমরা দেশে নিয়ে এসেছি।

এসময় বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ঘোষণা করেন শেখ হাসিনা। তিনি জনসমাবেশে আগতদের উদ্দেশে বলেন, এসব আপনাদের উপহার হিসেবে দেওয়া হলো।

শেখ হাসিনা বলেন, আমরা জনগণের জন্য কাজ করি। আপনারা বিএনপি-জামায়াত শাসনের কথা চিন্তা করুন। সে সময় তারা নিয়মিত জনগণের ওপর অত্যাচার করত।

তিনি বলেন, জিয়া, খালেদা জিয়া কেউ এদেশের মানুষের খাদ্যের কথা চিন্তা করেনি। আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করে।

এর আগে বিকেল ৩টা ১৫ মিনিটে নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠের জনসভাস্থলে পৌঁছান প্রধানমন্ত্রী। এ সময় মঞ্চ থেকে স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান দলের জ্যেষ্ঠ নেতারা। প্রধানমন্ত্রীও হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছা জানান।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন প্রমুখ।

এর আগে দুপুর ১২টায় জনসভা শুরু হয়। সকাল ৯টা থেকে মাঠে আসতে শুরু করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

Print Friendly and PDF