চট্টগ্রাম, সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩ , ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

আল নাসরে সতীর্থ হিসেবে যাদের পাচ্ছেন রোনালদো

প্রকাশ: ২৬ জানুয়ারি, ২০২৩ ৩:০১ : অপরাহ্ণ

রায়ান গিগস, পল স্কোলস থেকে শুরু করে টনি ক্রুস, সার্জিও রামোস, করিম বেনজেমার মতো ফুটবলারদের সাথে এক সময় সতীর্থ হিসেবে খেলেছেন। ক্যারিয়ারে প্রায় সব শিরোপাই জিতেছেন তিনি। পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো এবার যেন দেখছেন মুদ্রার উল্টো পিঠ। যেখানে সতীর্থ হিসেবে তিনি পাচ্ছেন না কোনো বড় তারকা ফুটবলারকে।

বর্তমানে সৌদি আরবের ক্লাব আল নাসরে খেলছেন রোনালদো। ইতোমধ্যে ক্লাবটির জার্সি গায়ে প্রথম ম্যাচও খেলেছেন এই তারকা ফুটবলার।

আল নাসরে রোনালদো খেলবেন ফরোয়ার্ড লাইনে, যেখানে তিনি পাবেন ব্রাজিলের বয়সভিত্তিক দলে খেলা টালিস্কাকে। বেনফিকা, বেসিকতাসের মতো ক্লাবে খেলার অভিজ্ঞতা রয়েছে ব্রাজিলিয়ান এই ফুটবলারের।

টালিস্কার পাশাপাশি ব্রাজিলের আরেক ফুটবলার লুইজ গুস্তাভোকেও পাশে পাবেন রোনালদো। পর্তুগালের তারকা ফুটবলারের পর গুস্তাভোকে দলটির অন্যতম তারকা ফুটবলার হিসেবেও বিবেচনা করা যায়। অতীতে বায়ার্ন মিউনিখ এবং জার্মানির বেশ কিছু ক্লাবে খেলার অভিজ্ঞতা রয়েছে এই ফুটবলারের। একই সাথে রয়েছে চ্যাম্পিয়ন্স লিগ জেতার অভিজ্ঞতাও।

একই সাথে আর্জেন্টিনার গঞ্জালো পিটী মার্টিনেজকেও সতীর্থ হিসেবে পাচ্ছেন রোনালদো। আল নাসরের গোলরক্ষক ডেভিড ওসপিনাও রোনালদোর পরিচিত। পর্তুগিজ ফুটবলার জুভেন্টাসে খেলার সময় ওসপিনা খেলতেন নাপোলিতে। সেখান থেকেই নিজেদের মধ্যে চেনাজানা রয়েছে তাদের।

Print Friendly and PDF