চট্টগ্রাম, বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি ২০২৩ , ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

মানুষ ভালো আছে তাই বিএনপির মন খারাপ: ওবায়দুল কাদের

প্রকাশ: ২৫ জানুয়ারি, ২০২৩ ৩:১১ : অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের মানুষ ভালো আছে কিন্তু বিএনপির মন খারাপ। কারণ বিএনপি জনগণের ভালো দেখতে পারে না। তাই তারা জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আমরা এখনো খেলা শুরু করিনি তাই বিএনপির সঙ্গে জনগণ না থাকলেও নেতাকর্মীরা আছে। আমরা খেলা শুরু করলে বিএনপি নেতাকর্মীও পাবে না।

তিনি আরো বলেন, বাকশাল হলো বাংলাদেশ কৃষক শ্রমিক আওয়ামী লীগ। এটি কিন্তু একটি দল নয়, সব দল-সব মতকে নিয়ে বাকশাল। এটা হলো জাতীয় দল। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বঙ্গবন্ধুর কাছে দরখাস্ত করে বাকশালের সদস্য হয়েছিলেন, সেই প্রমাণও আছে। অথচ মির্জা ফখরুলসহ বিএনপি নেতারা সেই বাকশাল নিয়ে নেতিবাচক কথা বলে। তাদের আসলে লজ্জা নেই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কৃষক-শ্রমিকদের বিএনপি পছন্দ করে না। সারের দাবি করা কৃষকদের আর শ্রমিকরা মজুরির দাবিতে আন্দোলন করেছিল। বিএনপি তাদের গুলি করে মেরেছিল। এ কারণে কৃষক কিংবা শ্রমিকদের নাম শুনলে মির্জা ফখরুলসহ বিএনপি নেতাদের অন্তরজ্বালা হয়।

Print Friendly and PDF