চট্টগ্রাম, রোববার, ২৯ জানুয়ারী ২০২৩ , ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

অপরাধীদের তথ্য দিতে নগরবাসীর সহযোগিতা চাইলেন ডিএমপি কমিশনার

প্রকাশ: ২৪ জানুয়ারি, ২০২৩ ৫:৪২ : অপরাহ্ণ

মাদক ব্যবসায়ী কিংবা অন্য কোনো অপরাধে জড়িত রয়েছে এমন ব্যক্তিদের তথ্য দিয়ে সহযোগিতা করতে নগরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে ডিএমপির ওয়ারী বিভাগ আয়োজিত ধলপুর কমিউনিটি সেন্টারে শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণের সময় তিনি এ আহ্বান জানান।

নগরবাসীর উদ্দেশে তিনি বলেন, আপনাদের নিজের সন্তান কিংবা আত্মীয়-স্বজনও যদি মাদক ব্যবসাসহ কোনো অপরাধে জড়িয়ে পড়ে সেই তথ্য দিয়েও পুলিশকে সহযোগিতা করুন। আপনারা তথ্য দিয়ে আমাদের সহায়তা করলে আপনার এলাকায় শান্তি বিরাজ করবে।

খন্দকার গোলাম ফারুক বলেন, আপনারা সহযোগিতার হাত না বাড়ালে পুলিশের পক্ষে সব ধরনের তথ্য পাওয়া সম্ভব নয়। পুলিশ যেমন বিপদে-আপদে আপনাদের পাশে দাঁড়ায় তেমনি তথ্য দিয়েও পুলিশকে সহায়তা করা আপনাদের নৈতিক দায়িত্ব।

ডিএমপি কমিশনার বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে পুলিশ নানা দুর্যোগ-দুর্বিপাকে মানুষের পাশে দাঁড়াচ্ছে। করোনা মহামারির সময়ে যখন নিম্নবিত্ত, মধ্যবিত্ত দুস্থ-অসহায় মানুষের কোনো কাজ ছিল না তখন পুলিশ বেতনের টাকা বাঁচিয়ে তাদের মাঝে খাদ্য বিতরণ করেছে।

Print Friendly and PDF