চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩ , ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপি বিশৃঙ্খলা করে ক্ষমতায় যেতে চায়: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশ: ২২ জানুয়ারি, ২০২৩ ১০:৫৬ : পূর্বাহ্ণ

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি বিশৃঙ্খলা করে ক্ষমতায় যেতে চায়। তারা ভোটে আসতে চায় না। কারণ বিএনপি জানে জনগণ তাদের ভোট দেবে না।

শনিবার বিকেলে মানিকগঞ্জের খানবাহাদুর আওলাদ হোসেন খান উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে জেলা যুবলীগের আয়োজনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি শুধু ক্ষমতা চায়। ক্ষমতা নিয়ে তারা কী করবে তা বলে না। ক্ষমতা নিয়ে কি গ্রেনেড হামলা করবে, মানুষকে না খাওয়াইয়া রাখবে, আগুন দিয়ে পোড়াবে? ক্ষমতায় থেকে তারা সারে, বিদ্যুতে লুটপাট করেছে। বিএনপি শুধু রাস্তাঘাটে মিছিল-ভাঙ্চুর করে, গাড়ি পোড়ায় আর ইটপাটকেল মারে।

তিনি আরো বলেন, করোনার ব্যয়বহুল চিকিৎসা মানুষকে বিনামূল্যে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি রাষ্ট্রের প্রতিটি খাতে অভাবনীয় উন্নয়ন করেছেন। বিএনপি এসব দেখে না। তারা শুধু মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চায়।

জাহিদ মালেক বলেন, একটি উন্নত ও স্মার্ট বাংলাদেশ পেতে হলে শেখ হাসিনাকে আগামী নির্বাচনে আবারো ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আযম খান, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জনি প্রমুখ।

Print Friendly and PDF