চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩ , ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

এবার সেই সাকিবই করলেন বিপিএলের প্রশংসা

প্রকাশ: ১১ জানুয়ারি, ২০২৩ ৫:৪০ : অপরাহ্ণ

বিপিএল শুরুর আগেই বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় আসেন সাকিব আল হাসান। বিপিএলের মান নিয়ে প্রশ্ন তোলার পাশাপাশি বিপিএলের তীব্র সমালোচনাও করেন তিনি। বিপিএলের দায়িত্ব পেলে এক-দুই মাসের মধ্য সব ঠিক করে দিতেন বলেও মন্তব্য করেছিলেন সাকিব। এবার সেই সাকিবই করলেন বিপিএলের প্রশংসা।

বিপিএল শুরুর আগে মাঠের বাইরে কথা বলেই থামেননি সাকিব, বিপিএল চলাকালীন সময়ে মাঠে প্রবেশ করেও বিতর্কের সৃষ্টি করেন তিনি। মাঠের বাইরে তীব্র সমালোচনা করলেও বিপিএলের হাই স্কোরিং ম্যাচ এবং মিরপুরের উইকেট দেখে বিপিএলের প্রশংসা করতে ভুলেননি সাকিব।

বুধবার (১১ জানুয়ারি) এক অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে বিপিএলের মাঠের লড়াইকে ভালো, আকর্ষণীয় ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে বলে মন্তব্য করেন সাকিব।

মিরপুরের কিউরেটরের প্রশংসা করে সাকিব বলেন, ‘কিউরেটরকে অবশ্যই কৃতিত্ব দিতেই হয়। কারণ এবারের উইকেট অনেক ভালো। মিরপুরে সাধারণত এতো ভালো উইকেট আমরা পাই না। এ কারণেই এত বেশি রান হচ্ছে। আর মাঠের খেলাটাও অনেক বেশি ভালো হচ্ছে। এক্সাইটিং হচ্ছে।’

চলতি বিপিএলে তরুণ ব্যাটাররা রান পাওয়ায় খুশি সাকিব। নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয় আর জাকির হাসানের মতো ব্যাটাররা যেভাবে খেলছে সেটি পছন্দ হয়েছে সাকিবের। স্থানীয় ব্যাটারদের এমন পারফরম্যান্সকে ইতিবাচক হিসেবে দেখছেন তিনি।

সাকিব বলেন, ‘অনেকেই ভালো খেলছে। শান্ত, তৌহিদ হৃদয় ও জাকিররা খুবই ভালো ব্যাটিং করছে। অন্যান্য দলের ক্রিকেটাররাও ভালো ব্যাটিং করছে। লোকাল ব্যাটাররা ভালো ব্যাটিং করছে, এটা আমাদের জন্য খুবই ভালো একটা দিক। আর এ জন্য কৃতিত্ব দিতে হয় উইকেটকে।’

Print Friendly and PDF