চট্টগ্রাম, বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ , ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

অবশেষে জানা গেলো, সৌদি আরবে কবে অভিষেক হচ্ছে রোনালদোর

প্রকাশ: ৮ জানুয়ারি, ২০২৩ ৬:০০ : অপরাহ্ণ

আল নাসরের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদোর ট্রান্সফার চুক্তির সব বিষয় সম্পন্ন হয়েছে।ফলে আগামী ২২ জানুয়ারি সৌদি আরবে অভিষেক হতে যাচ্ছে পর্তুগিজ সুপারস্টারের। ক্লাব সূত্রে এই আভাস দেয়া হয়েছে। খালিজ টাইমসের এক প্রতিবেদনে এসব তথ্য পাওয়া গেছে।

চলতি সপ্তাহেই আল নাসরের সমর্থকদের সামনে রোনালদোকে পরিচয় করিয়ে দেয়া হয়। তাকে দলে নিতে ম্যানচেস্টার ইউনাইটেডের স্ট্রাইকার ভিনসেন্ট আবুবকরের সঙ্গে চুক্তি বাতিল করেছে ক্লাবটি। সৌদি লিগের আইন অনুযায়ী, এক ক্লাবে সর্বোচ্চ আটজন বিদেশি খেলোয়াড় নিবন্ধনের অনুমতি আছে।

আগামী ২২ জানুয়ারি ঘরের মাঠে এত্তিফাকের বিপক্ষে রোনালদোর খেলার সম্ভাবনা রয়েছে। নভেম্বরে ম্যানইউর এক সমর্থকের মোবাইল ফোন ছুড়ে ফেলে দেন তিনি। এই অপরাধে দুই ম্যাচ নিষিদ্ধ হন সিআরসেভেন। এরপর প্রথমবারের মতো মাঠে নামতে যাচ্ছেন ৩৭ বছর বয়সী ফুটবলার।

ক্লাব সূত্র জানিয়েছে, আবুবকরের সঙ্গে পারষ্পরিক সমঝোতার ভিত্তিতেই চুক্তি বাতিল করা হয়েছে। একইসঙ্গে তাকে সবধরনের আর্থিক ক্ষতিপূরণও দিয়ে দেয়া হযেছে।

গত শুক্রবার আল তায়েরের বিপক্ষে আল নাসরের ম্যাচের আগেই রোনালদোর রেজিস্ট্রেশন সম্পন্ন হয়েছে। যে কারণে আগামী ১৪ জানুয়ারি আল শাহাবের সঙ্গে ম্যাচের মাধ্যমে দুই ম্যাচ নিষেধাজ্ঞা শেষ করে মাঠে নামার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি।

তবে ৩০ বছর বয়সী আবুবকর আবারো ইউনাইটেডে ফিরে যাবেন কিনা, এই বিষয়ে আল নাসরের পক্ষ থেকে কিছু বলা হয়নি। রোনালদো প্রায় ২০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে আল নাসরে যোগ দিয়েছেন বলে জানা গেছে।

Print Friendly and PDF