চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩ , ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ছাত্রলীগের মঞ্চ ভেঙে আহত আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, হাসপাতালে ভর্তি

প্রকাশ: ৭ জানুয়ারি, ২০২৩ ১১:৪০ : পূর্বাহ্ণ

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানে মঞ্চ ভেঙে পড়ে আহত হয়েছেন ৮ জন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলার পাদদেশে কর্মসূচি চলাকালে এ দুর্ঘটনা ঘটে। পরে বিকেল সাড়ে ৩টার দিকে আহতদের ঢামেক হাসপাতালে নেয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের মিলনমেলার অনুষ্ঠানে আহত আটজনকে হাসপাতালে আনা হয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

প্রত্যক্ষদর্শী ও ছাত্রলীগ নেতাকর্মীরা জানিয়েছেন, ছাত্রলীগের সাবেকদের মিলনমেলা অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বক্তব্য শুরু করতেই মঞ্চ ভেঙে পড়ার ঘটনা ঘটে।

এর কিছুক্ষণ পর আবারও বক্তব্য শুরু করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, বক্তব্য দেয়ার সময় আচমকা মঞ্চ ভেঙে পড়েছে। এটি একটি স্বাভাবিক ঘটনা। মঞ্চে অনেক নেতা ছিলেন। আমি বলবো, আমাদের আরও কর্মীর দরকার। স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট কর্মী দরকার। এতো নেতা দরকার নেই। যেকোন মঞ্চে গেলে সামনের লোকের চেয়ে মঞ্চের লোকের সংখ্যা বেশি হয়। এতো নেতা কেন?

Print Friendly and PDF