চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩ , ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

পরীকে সম্মান করি বলেই চুপচাপ আছি : রাজ

প্রকাশ: ৩ জানুয়ারি, ২০২৩ ৪:১২ : অপরাহ্ণ

কয়েকদিন ধরেই সংসার ভাঙা নিয়ে আলোচনা-সমালোচনায় অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। ২০২২ সালের শেষ মুহূর্তে এসে প্রথমে সংসার ভাঙার ইঙ্গিত দেন পরী। এরপর কয়েকটি স্ট্যাটাসে স্বামী রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার মতোও অভিযোগ তোলেন তিনি।

পরীর অভিযোগ ও বিচ্ছেদের প্রেক্ষিতে সোমবার (২ জানুয়ারি) সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন রাজ। তিনি বলেন, আমি সরকারি চাকরি করি না। আমাকে ছুটি দেয়ার কিছু নেই। শিগগিরই আইনজীবীর সঙ্গে বসব আমরা। যত দ্রুত সম্ভব অফিশিয়ালি সমাধান করব।

গত ৩১ ডিসেম্বর ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে অভিনেত্রী লেখেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান। আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

পরীর সঙ্গে রাজের বিচ্ছেদ হলে তাদের একমাত্র ছেলে কার কাছে থাকবে—এ ব্যাপারে অভিনেতা বলেন, আইনি পরামর্শ অনুযায়ী যে সিদ্ধান্ত আসবে সেটাই মেনে নেব।

তিনি বলেন, অনেক সহ্য করেছি। এসব দেখতে এখন খুব ক্লান্ত লাগছে। ঘরের মধ্যে কিছু হবে আর সেটা ফেসবুকে চলে যাবে! এটা নিয়মিত হতে পারে না। বাইরে তো আমার কাজ করতে হয়। এভাবে চলতে থাকলে জীবন চালানো অসম্ভব।

রাজ বলেন, তাকে সম্মান করি আমি। সে আমার সন্তানের মা। এ জন্য চুপচাপ রয়েছে। পরীর প্রতি ভালোবাসা রয়েছে বলে কিছু বলতে চাই না। একজন অভিনয়শিল্পী। অভিনয়ের বাইরে কেন এসব নিয়ে চিন্তা করতে হবে।

Print Friendly and PDF