চট্টগ্রাম, সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩ , ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দশ লাখ লোকের কথা বলে বিএনপি এনেছে ৫০ হাজার : তথ্যমন্ত্রী

প্রকাশ: ৩ জানুয়ারি, ২০২৩ ১০:৫৪ : পূর্বাহ্ণ

হাকডাকের মাধ্যমে আন্দোলনে ব্যর্থ নেতাকর্মীদের সান্ত্বনা দেয়ার চেষ্টা করছেন বিএনপির সিনিয়র নেতারা এমন মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের কবরে ফুল দেয়া শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে সরকার পতনের আন্দোলন করে আসছে বিএনপি। ১০ ডিসেম্বর দশ লাখ লোকের সমাগম ঘটানোর কথা বলে ৫০ হাজার লোক এনেছে তারা। এরপর থেকে দলের সাধারণ নেতাকর্মীরা বিএনপির সঙ্গে নেই। তাই তাদের খুশি করতে মিথ্যা আশার বাণী শোনাচ্ছেন তারা।

বিএনপি আন্দোলনে ব্যর্থ উল্লেখ করে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ গণ মানুষের দল, এসব হুংকার দিয়ে পতন করানো যাবে না।

এ সময় সৈয়দ আশরাফ সম্পর্কে হাছান মুহমুদ বলেন, পরিশীলিত মানুষ ছিলেন সৈয়দ আশরাফুল ইসলাম। সংকটের সময় কিভাবে নেতৃত্ব দিতে হয়, তার জীবনী থেকে নতুন প্রজন্মের নেতাকর্মীদের শেখার আছে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, প্রভাবশালী হয়েও কখনও লোভ লালসা বশ করতে পারেনি তাকে। সারা জীবন বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে রাজনীতি করেছেন সৈয়দ আশরাফ।

Print Friendly and PDF