চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩ , ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

পরীমণির সংসার নিয়ে যা বললেন তসলিমা নাসরিন

প্রকাশ: ৩১ ডিসেম্বর, ২০২২ ১২:১১ : অপরাহ্ণ

বছরের শেষ দিন হঠাৎ করেই বোমা ফাটালেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি। শুক্রবার দিবাগত রাতে নিজের ফেসবুক আইডি থেকে এক পোস্ট করেন তিনি। ওই পোস্টে পরীমণি লেখেন, রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম।

সেখানে ডিভোর্সের বিষয়ে খোলাখুলি কিছু না বললেও এমন পোস্টের পর সেই গুঞ্জনের পালে নতুন হাওয়া লেগেছে। গভীর রাতে পরীমণির এমন স্ট্যাটাসের পর তার সমর্থনে ফেসবুকে পোস্ট দিয়েছেন আলোচিত লেখিকা তসলিমা নাসরিন।

তসলিমা লেখেন, ‘পরীমণির জীবনটা অনেকটা আমার জীবনের মতো। মানুষকে ভালোবাসে, বিশ্বাস করে, আঘাত পায়, কাঁদে, সরে আসে, আবার বিশ্বাস করে, আবার আঘাত পায়, আবার কাঁদে, আবার সরে আসে, আবার বিশ্বাস করে। এ যেন একটা চক্রের মতো। সৎ, সরল, এবং সংবেদনশীল মানুষই  এই চক্রের মধ্যে পড়ে যায়।’

তিনি আরও লেখেন, ‘পরীমণি নিজের পায়ে দাঁড়িয়েছে, ও যদি মাথা উঁচু করে, মেরুদণ্ড সোজা করে একা বাঁচতে না পারে, তবে আর পারবে কে? আমি পেরেছি। আরও অনেকেই পেরেছে। নিজেকে ভালোবাসলে পারা যায়। আমাদের তো এই দোষ, আমরা নিজেকে ভালোবাসি না। জগতের আর কোনও প্রাণী নয়, এই আমরা মেয়েরাই  আমাদের আততায়ীকে ভালোবেসে তার সঙ্গে এক ঘরে, এক ছাদের তলায়  বাস করি!’

প্রসঙ্গত, ‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। এরপর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। শরীফুল রাজ ও পরীমণির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম আর উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। গত ১০ আগস্ট রাজ-পরীর সংসারে আসে এক পুত্রসন্তান। যার নাম রাখা হয় শাহেম মুহাম্মদ রাজ্য।

Print Friendly and PDF