চট্টগ্রাম, বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি ২০২৩ , ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

অবশেষে সৌদি আরবের ক্লাবে যোগদানের কারণ জানালেন রোনালদো

প্রকাশ: ৩১ ডিসেম্বর, ২০২২ ৪:৩১ : অপরাহ্ণ

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আল নাসরে নাম লেখালেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ইতোমধ্যে ক্যারিয়ারে সায়াহ্নে এসে সৌদি আরবের ক্লাবে যোগ কারণ জানিয়েছেন তিনি। ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকমের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) আল নাসর নিশ্চিত করেছে,পর্তুগিজ সুপারস্টারের সঙ্গে চুক্তিতে পৌঁছেছে তারা। এজন্য প্রতিবছর তাকে ৭৫ মিলিয়ন ডলার বেতন দেয়া হবে।

আল নাসরে ভেড়ার পর রোনালদো বলেন, একটি ভিন দেশে নতুন ফুটবল লিগে অভিজ্ঞতা হতে যাচ্ছে আমার। এজন্য আমি ভীষণ রোমাঞ্চিত। সৌদি আরবে পুরুষ ও নারী ফুটবলের উন্নয়নে অনন্য কাজ করে যাচ্ছে আল নাসর। ক্লাবটির এ দৃষ্টিভঙ্গি খুবই অনুপ্রেরণাদায়ক। মূলত এ কারণেই সেখানে যেতে আমি রাজি হয়েছি।

তিনি বলেন, সৌদি আরবের সাম্প্রতিক পারফরম্যান্স দারুণ। এবারের বিশ্বকাপে চ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে হারিয়েছে তারা। এতে স্পষ্ট, ফুটবল নিয়ে সৌদির সুদূরপ্রসারী পরিকল্পনা আছে। তাদের সম্ভাবনাও আছে অগাধ।

সিআরসেভেন বলেন, ইউরোপিয়ান ফুটবলে আমি সম্ভাব্য সবকিছু জিতেছি। এজন্য নিজেকে সৌভাগ্যবান মনে করি। এ মুহূর্তে আমি অনুভব করছি, এশিয়ার ফুটবলে আমার অভিজ্ঞতা শেয়ার করার সঠিক সময় এখনই।

পর্তুগিজ মহাতারকা বলেন, আল নাসরের ডেরায় যাওয়ার জন্য আমি মুখিয়ে আছি। নতুন সতীর্থদের সঙ্গে সবকিছু ভাগাভাগি করে নিতে চাই আমি। সবাইকে নিয়ে ক্লাবকে সর্বোচ্চ সাফল্য পাইয়ে দিতে সহায়তা করতে চাই।

Print Friendly and PDF