চট্টগ্রাম, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪ , ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কলকাতায় বারে ঢুকে বাংলাদেশি বাবা-ছেলের মারামারি, পরে গ্রেপ্তার

প্রকাশ: ২৭ ডিসেম্বর, ২০২২ ১২:৪৫ : অপরাহ্ণ

ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় একটি বারে ঢুকে বাংলাদেশি বাবা ও ছেলের বিরুদ্ধে মারামারি ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। মারধর করা হয়েছে ওই বারের কর্মীদেরও। এ ঘটনায় ওই বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। কলকাতার নিউমার্কেট এলাকায় অবস্থিত বারটিতে বড়দিনের রাতে এ ঘটনা ঘটে। খবর এনডিটিভি

গত রোববার রাত ১০টার দিকে অভিযুক্ত ওই বাংলাদেশি ব্যক্তি ও তার ছেলে নিউমার্কেট এলাকার ওই বারে প্রবেশ করে এবং কিছু বিষয় নিয়ে নিজেদের মধ্যে মারামারি শুরু করে। পরে এই মারামারি হিংসাত্মক রূপ নেয় এবং তারা একে অপরের দিকে থালা-বাসন ও গ্লাস ছুড়তে থাকে।

নিউমার্কেট থানার এক পুলিশ কর্মকর্তা বলছেন, ‘মারামারির একপর্যায়ে রেস্তোরাঁর দুই কর্মী তাদের বাধা দিতে গেলে বাবা-ছেলে তাদের মারধর করেন। ওই দুই কর্মচারী গুরুতর আহত হয় এবং পরে তাদের এসএসকেএম হাসপাতালে নেওয়া হয়।’

পরে বার কর্তৃপক্ষ পুলিশের কাছে অভিযোগ দায়ের করলে অভিযুক্ত দু’জনকে সেই বার থেকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রাথমিক তদন্তে গ্রেপ্তারকৃত বাবার নাম সিরাজুল আলম খান এবং তার ছেলের নাম নাফুই খান বলে জানা গেছে। তারা বাংলাদেশের গাজীপুর জেলার বাসিন্দা এবং চিকিৎসকের পরামর্শ নিতে তারা ভারতে গিয়েছিলেন।

এদিকে কলকাতায় বড়দিনের রাতে বিভিন্ন অপরাধের জন্য ২০৭ জনকে গ্রেপ্তার এবং শহরের বিভিন্ন স্থানে তল্লাশির সময় ৩৯ লিটার মদ জব্দ করেছে বলে সিনিয়র এক পুলিশ অফিসার জানিয়েছেন।

Print Friendly and PDF