চট্টগ্রাম, বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি ২০২৩ , ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হলেন মাশরাফী

প্রকাশ: ২৭ ডিসেম্বর, ২০২২ ১১:১৭ : পূর্বাহ্ণ

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও তারকা ক্রিকেটার এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর বৈঠক শেষে এ কথা জানান আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ওবায়দুল কা‌দের।

তিনি বলেন, বৈঠকে দলের শূন্যপদগুলোর বিষয়ে আলোচনা হয়েছে। আর এ বিষয়ে দলের সভাপতি শেখ হাসিনা নিজেই দায়িত্ব নিয়েছেন বলে জানান তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, `আমাদের সভাপতিমণ্ডলীর সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। দলের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদকের খালি ছিল। সেখানে মাশরাফী বিন মোর্ত্তজাকে দায়িত্ব দেয়া হয়েছে।

ওবায়দুল কাদের আরও বলেন, প্রায় তিন ঘণ্টাব্যাপী এ সভায় জাতীয় ও আন্তর্জাতিক রাজনীতিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। আমাদের সাংগঠনিক কর্মসূচি, পরবর্তী করণীয়, বিশেষ করে জাতীয় নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক বিষয়ে আলোচনা হয়েছে।

প্রসঙ্গত, আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের এক‌ দিন পর নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর সদস্যদের নিয়ে সোমবার সন্ধ্যা ৭টায় বৈঠকে বসেন দলের নবনির্বাচিত সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় নির্বাচিত সভাপতিমণ্ডলীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly and PDF