চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩ , ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর দেয়া দায়িত্ব জীবন দিয়ে হলেও পালন করার চেষ্টা করবো: তথ্যমন্ত্রী

প্রকাশ: ২৬ ডিসেম্বর, ২০২২ ১১:০০ : পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা স্থাপন করে আমার ওপর দায়িত্ব দিয়েছেন, আমার জীবন দিয়ে হলেও আমি সেই দায়িত্ব পালন করবো বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার (২৫ ডিসেম্বর) বিকেলে রাজধানীর রামপুরায় বাংলাদেশ টেলিভিশনের ৫৯ বছরে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, এক বছর পরেই বাংলাদেশের নির্বাচন হবে। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে প্রধানমন্ত্রীর নেতৃত্বে গত ১৪ বছরে বিশ্বকে চমকে দেয়ার মতো যে উন্নয়ন হয়েছে সেটির পথ ধরে আগামী নির্বাচনে আওয়ামী লীগের ধস নামানো বিজয় হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন যে দায়িত্ব দিয়েছেন, তা পালনের চেষ্টা করেছি। আমি ১০ বছর পরিবেশ সম্পাদক, ৭ বছর প্রচার সম্পাদক, গত ৩ বছর ধরে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছি।

তথ্যমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও আমাকে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছেন। তিনি যে আস্থা স্থাপন করে আমার ওপর দায়িত্ব দিয়েছেন, আমি জীবন দিয়ে হলেও সংগঠনের জন্য, দলের জন্য, দেশের জন্য সে দায়িত্ব পালন করবো। সকল চ্যালেঞ্জ মোকাবেলা করে শেখ হাসিনা যেমন দেশকে এগিয়ে নিয়ে গেছেন, আমরাও ভবিষ্যতের সব চ্যালেঞ্জ, ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে স্বপ্নের ঠিকানায় পৌঁছে দেবো।

Print Friendly and PDF