চট্টগ্রাম, সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩ , ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

জনগণের শক্তিতেই বিশ্বাস করে আওয়ামী লীগ: শেখ হাসিনা

প্রকাশ: ২৫ ডিসেম্বর, ২০২২ ২:৪৫ : অপরাহ্ণ

মানুষের বিশ্বাসই আওয়ামী লীগের বড় শক্তি, জনগণের শক্তিতেই বিশ্বাস করে আওয়ামী লীগ। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগণকে সন্তুষ্ট করে সংগঠনকে শক্তিশালী করতে তৃণমূলের কর্মীদের প্রতি আহ্বানও জানিয়েছেন তিনি।

রোববার (২৫ ডিসেম্বর) সকালে গণভবনে এক শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, জনগণের শক্তিই আমাদের শক্তি। আমাদের আর কোনো শক্তি নেই। জনগণের শক্তিতেই আমরা বিশ্বাস করি। আর কেউ যদি খুব স্বাধীনচেতা হয়, তাদের অনেকেই পছন্দ করে না। বড় বড় দেশ, আমাদের দেশের স্বাধীনতার বিরোধীরাও এদের পছন্দ করবে না। আমাদের জনগণকে যদি আমরা ঠিক রাখতে পারি, তাহলে বাংলাদেশ ও দেশের মানুষের উন্নতি কেউ আটকে রাখতে পারবে না। জাতির পিতা যেমন বলে গেছেন, কেউ দাবায়ে রাখতে পারবা না। ঠিক তেমনি, বাংলাদেশকে কেউ দাবিয়ে রাখতে পারবে না; এই কথা মাথায় রেখে সংগঠনের দিকে গুরুত্ব দেবেন। এবং, সংগঠনকে শক্তিশালী করবেন। এটাই আমার অনুরোধ।

২২ তম কাউন্সিলে টানা দশমবারের মতো সভাপতি নির্বাচিত হওয়ায় দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে গণভবন প্রাঙ্গণে ভিড় করেন আওয়ামী লীগের কাউন্সিলররা। নতুন সভাপতিকে বরণ করে নিতে সকাল থেকেই গণভবনে ঢুকতে দীর্ঘ সময় থেকে অপেক্ষায় থাকেন সারা দেশের কাউন্সিলর এবং ডেলিগেটসরা।

দুপুর বারোটায় প্রধানমন্ত্রীর সাথে দেখা করার সুযোগ পান আওয়ামী লীগের তৃণমূলের কর্মীরা। প্রথমেই সকলের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান। দেশের উন্নয়নে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে সকলকে নির্দেশ দেন প্রধানমন্ত্রী। আওয়ামী লীগ ছাড়া কোনো দলই জনগণের কথা চিন্তা করে না বলেও মন্তব্য করেন শেখ হাসিনা। বর্তমান সরকারের উন্নয়নকে জনগণের কাছে তুলে ধরতে তৃণমূলের কর্মীদের প্রতিও আহ্বান জানান আওয়ামী লীগ সভাপতি।

Print Friendly and PDF